Press "Enter" to skip to content

মাননীয় প্রধানমন্ত্রী এবং ভক্তদের কাছেই সহায়তা চান লাকী আখন্দ…

সুরের ভুবনকে যিনি আলোকিত করেছিলেন, সেই আলোর জ্যোতি আজ মলিন।
গুরুতর অসুস্থাবস্থায় সুরস্রষ্টা লাকী আখান্দ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।নিজের উন্নত চিকিৎসা এবং চিকিৎসার খরচ ধারাবাহিকভাবে চালিয়ে নেয়ার জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার একান্ত ভক্তদের কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন।

এদিকে দু’একদিনের মধ্যেই লাকী আখান্দকে হাসপাতালেই ফুসফুসে ক্যান্সারের জন্য কেমোথেরাপি দেয়া হবে। এটা যথেষ্ট ব্যয়সাপেক্ষ। পাশাপাশি ব্যাক পেইনতো আছেই। তবে আগের চেয়ে লাকী আখান্দের শারীরিক অবস্থা ভালো। তিনি ইউনাইটেড হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা, নার্সিং এবং ডাক্তারদের দক্ষতায় ভীষণ খুশি।

এদিকে ক্যান্সার চিকিৎসাধীন সময়ে লাকীকে সবচেয়ে বেশি সহযোগিতা করেছেন আসিফ ইকবাল। অথচ ‘তারা ভরা রাতে’ গানটির সময় মাত্র একবারই দেখা হয়েছিল তারসঙ্গে। পাশাপাশি তার পাশে যারা সবসময় ছিলেন তাদের নাম বলতে গিয়ে লাকী আখান্দ বলেন, ফরিদ আহমেদ, লাবু রহমান, কুমার বিশ্বজিৎ, আইয়ূব বাচ্চু, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, ফোয়াদ নাসের বাবুসহ আরো অনেকের সঙ্গে রাঙামাটির মানুষেরা।

লাকী আখান্দ আশা করেন তিনি আবারো গানের ভূবনে ফিরে আসতে পারবেন।

এদিকে বাবার পাশে সার্বক্ষণিকভাবে আছেন মেয়ে মাম-মিন্তি আখান্দ। তিনি জানান, তার বাবাকে সহযোগিতা পাঠানো যাবে- Lucky Aakhand, Account Number 162.101.137369 Dutch Bangla Bank এই অ্যাকাউন্ট নম্বরে।

সবার সহযোগীতা এবং দোয়া চাই।
মানবতার কল্যাণে এগিয়ে আসুন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: