মুগ্ধতায় পূর্ণ গীতিকবি জুলফিকার রাসেল এর ‘আমার ইচ্ছে কোথায়’…

“সবাই চলে যাবে একজনই পারবে না
একজন কেউ থাকুক যে তোমাকে ছাড়বে না,
মন ভালো নেই জানি মন তবু হারবে না
একজন কেউ থাকুন যে তোমাকে ছাড়বেনা।”

– গীতিকার জুলফিকার রাসেল সঙ্গীতের জ্যোর্তিময় ভাস্কর। মানুষের হৃদয় মেশানো সঙ্গীত রচানাই তার সাধনা। তার গানের কথা অবাক মুগ্ধতায় ভাবিয়ে তোলে সবাইকে। সম্প্রতি তিনি আবারো প্রমাণ করলেন বাংলা গানের স্রষ্টারা ঘুমিয়ে যায়নি। এখনো এমন গানের জম্ম হয় যা পরাণে প্রশান্তির ছোঁয়া আনে।

জুলফিকার রাসেল এর কথায় স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এর ব্যানারে প্রকাশ হয়েছে জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল ও ভারতীয় গায়িকা পলক মুচ্ছালের দ্বৈত অ্যালবাম ‘আমার ইচ্ছে কোথায়’ । এরই মধ্যে ইউটিউবে উন্মুক্ত হলো তাদের একটি দ্বৈত গানের মিউজিক ভিডিও। এর শিরোনাম ‘সবাই চলে যাবে’। ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন সায়রা আক্তার জাহান। প্রেক্ষাগৃহ-র ব্যানারে এটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। ‘সবাই চলে যাবে’ গানটি প্রকাশ প্রকাশের পর থেকেই মানুষ মুগ্ধতায় মগ্ন।

আমার ইচ্ছে কোথায় এ্যালবাম এর সব গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল। পলক মুচ্ছাল এই প্রথম বাংলা গানে কণ্ঠ দিয়েছেন।

জুলফিকার রাসেল তার নিজস্ব চিন্তায় উন্নত সুস্থ ও শ্রুতিময় সঙ্গীতে নিজেকে আবিষ্কার করেছেন ভিন্নভাবে। তার সঙ্গীত জীবন সার্থক হোক, সফল হোক।

অলংকরন – মাসরিফ হক…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: