পূজায় লেজার ভিশন আয়োজন…

সঙ্গীতের সম্ভাবনাময় দেশ বাংলাদেশ।
আমরা যে কোন উৎসবে সুরের উল্লাসে উজ্জ্বলিত। সুর সীমাহীন, জাতি-বংশ, কোন কূল বোঝেনা গান। তাই যে কোন উৎসবে নতুন গান যেন বাংলাদেশের মানুষের আনন্দ আরো বাড়িয়ে দেয়। আসছে পূজার উৎসব। শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সামনে রেখে লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত হয়েছে দুইটি অডিও এ্যালবাম। একটি ‘সারাদিন বৃষ্টি ঝরা শ্রাবণ মেঘে’ এবং `সুইসাইড নোট’।

পান্না লাল দত্তর গীতিকথায় এবং দেশ বরেণ্য সঙ্গীতজ্ঞ সুজেয় শ্যামের সুর ও সঙ্গীতায়োজনে আধুনিক গানের মিক্সড অডিও এ্যালবাম ‘সারাদিন বৃষ্টি ঝরা শ্রাবণ মেঘে’। এ্যালবামটিতে কণ্ঠ দিয়েছেন দুই বাংলার বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পীরা। এরা হলেন – হৈমন্তী শুক্লা, মনোময় ভট্টাচার্য্য, প্রিয়াংকা গোপ, প্রমোদ দত্ত, আফসানা রুনা, মধুরা ভট্টাচার্য্য ও প্রদ্যুত দে সরকার। এ্যালবামটিতে মোট ১৩টি গান রয়েছে। উল্লেখযোগ্য কয়েকটি গান হলো- কেন বারে বারে নাও ফিরায়ে, ওগো ঘুম দোহাই তোমার, সারাদিন বৃষ্টি ঝরা শ্রাবণ মেঘে, তোমারে যে কথা বলি, আঁখিতে আঁখি বাঁধা আঁখি ইত্যাদি।

এছাড়াও জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক সুমন কল্যানের সুর ও সঙ্গীতে তারই একক অডিও অ্যালবাম ‘সুইসাইড নোট’। এ্যালবামটির গানের কথা লিখেছেন সোমেশ্বর অলি, সেজুল হোসেন ও ইমতিয়াজ ইকরাম। এ্যালবামটিতে মোট ৩টি গান রয়েছে, গানগুলো হলো- সুইসাইড নোট, আরো কিছু কবিতা ও আমি চলে গেলে।

লেজার ভিশন সবসময় চায় ভালো এবং সুন্দর কিছু উপহার দিতে। লেজার ভিশন এর এই আয়োজন সবাইকে সুরের আনন্দে মুগ্ধ করবে এই প্রত্যাশা সবার। সঙ্গীত আয়োজকদের প্রতি শুভকামনা শুভেচ্ছা ও শুভকামনা রইল।
অলংকরন – মাসরিফ হক…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: