নিজের দেশাত্মবোধক গানের গুঞ্জরন সৃষ্টি করলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল…

“সবকটা জানালা খোলে দাওনা
আমি গাইবো গাইবো বিজয়েরই গান।”

– এ বিজয়ের মাসে সবাই গাইবে বিজয়ের গান। টেলিভিশন, বেতার সহ মুঠোফোনেও বাজবে বিজয়ের সুর। দেশের অসংখ্য বিখ্যাত দেশাত্মবোধক গানের মধ্যে খ্যাতিমান সঙ্গীতপরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল সৃষ্টি করেছিলেন কিছু কালজয়ী দেশাত্মবোধক গান। আহমেদ ইমতিয়াজ বুলবুল উনার সঙ্গীত ক্যারিয়ার এর শুরুর দিকে আট বছর শুধু দেশাত্মবোধক গান নিয়েই সাধনা করেছেন এবং দেশাত্মবোধক গানের পাশাপাশি তৈরি করেছেন চলচ্চিত্র এবং অডিওতে জনপ্রিয় কালজয়ী গান।
এবার নিজের সুরকরা দেশাত্মবোধক গানের ওয়েলকাম টিউন ও রিংটোন তৈরি করলেন তিনি। সবাইকে দেশাত্মবোধক গানে আবিষ্ট করার লক্ষ্যে সুরস্রষ্টা আহমেদ ইমতিয়াজ বুলবুল এবার ভিন্নভাবে তার জনপ্রিয় গানগুলো শ্রোতাদের মাঝে নিয়ে এসেছেন। তার জনপ্রিয় পাঁচটি দেশাত্মবোধক গান শুধু মিউজিকের মাধ্যমে নতুন করে সুর করেছেন; এতে কোনো কণ্ঠ থাকবেনা।

ইতিপূর্বে তিনি ফেসবুক স্ট্যাটাসে জানান, আমরা যারা সুর করি, গান লিখি, তাদের অধিকারটা খুব সংক্ষিপ্ত হয়ে গেছে। শিল্পীরা গান গেয়ে অনেক পয়সা পায়। আমরা যারা সুর করি ও লিখি তারা কিন্তু লাভবান হন না। তাই জনপ্রিয় গানগুলোর ভয়েজ বন্ধ করে শুধু মিউজিক করলে এটা সুরকারের একার দাবি থাকে। আমি ইতিমধ্যে ষাটটি গানের দুই’শ মিউজিক করেছি। আমি অনেক খরচ করে বাংলাদেশ ও ভারতে এ কাজগুলো করেছি। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।

15424521_947552905378060_824397604_n‘সবকটা জানালা’(বাঁশি), ‘সবকটা জানালা’(মাউথঅর্গান), ‘সবকটা জানালা’(স্যাক্সোফোন), ‘সবকটা জানালা’(হুইসেল), ‘একাত্তরের মা জননী’(বাঁশি), ‘মাগো আর তোমাকে’(বাঁশি), ‘ও মাঝি নাও ছাড়িয়া দে’(বাঁশি), ‘ও মাঝি নাও ছাড়িয়া দে’(স্যাক্সোফোন), ‘ও মাঝি নাও ছাড়িয়া দে’(হুইসেল), ‘সেই রেল লাইনের ধারে’(বাঁশি), ‘সেই রেললাইনের ধারে’(হুইসেল) শিরোনামের গানগুলো মোবাইল ফোনে ওয়েলকাম টিউন ও রিংটোন হিসেব পাওয়া যাচ্ছে।

আহমেদ ইমতিয়াজ বুলবুল এই পরিশ্রম যেন সার্থক ও সফল হয় এই শুভকামনা আমাদের।
অলংকরন – গোলাম সাকলাইন…

One thought on “নিজের দেশাত্মবোধক গানের গুঞ্জরন সৃষ্টি করলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল…

  • January 9, 2017 at 6:30 am
    Permalink

    I’m quite pleased with the inoftmarion in this one. TY!

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: