মোড়ক উন্মোচন শাকিল খান এর একক এ্যালবাম ‘বছর পর’…

দেশের জনপ্রিয় ব্যান্ড নোভা’র ভোকালিষ্ট শাকিল খানের একক অডিও এ্যালবাম ‘….বছর পর’ এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব রাজধানীর বাংলা মটরে একটি রেস্টুরেন্টে গত ২৫শে ডিসেম্বর রবিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিল্পীকে শুভাশিষ জানাতে এবং এ্যালবামটির মোড়ক উন্মোচন করেন বেক্সিমকো গ্রুপের প্রধান নির্বাহী পরিচালক জনাব সৈয়দ নাভেদ হুসেইন, কিংবদন্তী গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী, ও গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, বিশিষ্ট সুরকার ও সঙ্গীতশিল্পী পিলু খান, কন্ঠশিল্পী তপন চৌধুরী, দিলরুবা খান, সুমন কল্যাণ ও অভিনেতা আহসান হাবীব নাসিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরেফের রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, সঙ্গীত জগতের বিশিষ্ট ব্যক্তি ও সাংবাদিকেরা। অনুষ্ঠানের শুরুতেই শিল্পী শাকিল খানের গাওয়া এ্যালবামের তিনটি গানের ভিডিও চিত্র প্রদর্শিত হয়। সম্পূর্ণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিশিষ্ট অভিনেতা আহসান হাবীব নাসিম।

এ্যালবামটিতে গানের কথা লিখেছেন কিংবদন্তী গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী ও সুর করেছেন আলাউদ্দিন মাহমুদ সমীর, পিলু খান ও সুমন কল্যাণ। এ্যালবামের গানগুলো হলো ভুলে গেছ তুমি, আমি জানতাম ও হাজার বছর পর।

এ্যালবামটি প্রসঙ্গে শিল্পী শাকিল খান বলেন, দীর্ঘ ২৫ বছর পর আমার প্রথম একক অডিও এ্যালবামটি অনেক যত্ন সহকারে কাজ করেছি। চেষ্টা করেছি শ্রোতা-দর্শকদের ভালো কিছু গান উপহার দিতে। আশা করি, আমার এই এ্যালবামের গানগুলো শ্রোতাদের মুগ্ধ করবে। গানগুলো শুনতে এবং দেখতে ভিজিট করুন লেজার ভিশনের ইউটিউব চ্যানেল।
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: