কণ্ঠশিল্পী তানভীর শাহীন এর ‘গানের ফেরিওয়ালা’ এ্যালবামের মোড়ক উন্মোচন…

গত ১০ জানুয়ারি ২০১৭, মঙ্গলবার, সন্ধ্যায় বাংলামটরস্থ একটি রেষ্টুরেন্টে ‘সখীরে সখীরে’ খ্যাত কণ্ঠশিল্পী তানভীর শাহীনের অডিও এ্যালবাম ‘গানের ফেরিওয়ালা’ এর বর্ণাঢ্য মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিল্পীকে শুভাশিষ জানিয়ে এ্যালবামটির মোড়ক উন্মোচন করেন বিশিষ্ট সঙ্গীতব্যক্তিত্ব লাকী আখান্দ, তপন চৌধুরী, মাকসুদুল হক, ফুয়াদ নাসের বাবু, মানাম আহমেদ, দিলরুবা খান, জানে আলম, লাবু রহমান, ফিডব্যাক ব্যান্ডের প্রথম ভোকালিষ্ট রুমেল খান, সঙ্গীতাঙ্গন পত্রিকার প্রধান সম্পাদক আহসানুল হক, ক্রীড়া সংগঠক এম.এ. আউয়াল চৌধুরী ভুলু, সরগম সম্পাদক কাজী রওনাক হোসেন ও বিনোদন সাংবাদিক রেজাউল হক রেজাসহ আরও অনেকে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, কুল এক্সপোজার’র স্বত্ত্বাধিকারী এরশাদুল হক টিংকু, এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী বেলাল খান, ইলিয়াস হোসাইন, টিনা, সেনিজ, শিমুল খান, সঙ্গীত পরিচালক জেকে মজলিসসহ আরও অনেকে, সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যাক্তি ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরেফের রহমান।

অনুষ্ঠানের শুরুতেই এ্যালবামের ‘নীল নীল শাড়ী পরে’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও প্রদর্শিত হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আর জে রাজ। উল্লেখ্য দেশের কয়েকজন কিংবদন্তী কণ্ঠশিল্পী, গীতিকার ও সুরকারের জনপ্রিয় কয়েকটি এবং একটি নতুন মৌলিক গান নিয়ে এ্যালবামটি সাজানো হয়েছে। এ্যালবামের গানগুলি হলো-নীল নীল শাড়ী, দুরে চলে গেলে যদি, ভালোবাসা যদি, নীলাঞ্জনা, এক ডালী ফুল, ও চাঁদ সুন্দর, সেই যে চলে গেলে, সহেনা যাতনা ও গানের ফেরিওয়ালা।

এ্যালবামটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী তানভীর শাহীন বলেন, এই স্মরণীয় গানগুলো নতুন করে সুর-তাল সবকিছু ঠিক রেখে আমি গাইতে চেষ্টা করেছি জানিনা কতটুকু সফলভাবে গাইতে পেরেছি। আশা করি এই জনপ্রিয় গানগুলো শ্রোতাদের হৃদয়কে ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস। – প্রেস বিজ্ঞপ্তি
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *