আজ জনপ্রিয় সঙ্গীতশিল্পী ‘বাপ্পা মজুমদার’ এর শুভ জন্মদিন…

“তুমি কি বলো আসবে
পথভোলা নদীর দেশে
ঢেউয়ে ঢেউয়ে ভাসাবো হৃদয়
হবো দুজন সাথী। ”
– বাংলাদেশ সঙ্গীতের আধুনিক গানের উজ্জ্বল নক্ষত্র এবং একজন নন্দিত সঙ্গীত ব্যক্তিত্ব শুভাশিস মজুমদার বাপ্পা।
এ প্রজন্মের তরুণ শিল্পীদের আইডল বাপ্পা মজুমদার। তিনি নিজের চিন্তাধারার মাধ্যমে এদেশের তরুণ সঙ্গীত শ্রোতাদের মন করেছেন জয়। এবং ওনার সুর ও আয়োজনে গান করে অনেক শিল্পীই হয়েছেন ধন্য। বাপ্পা মজুমদার একজন গুণী গায়ক, সুরকার, গীতিকার ও সঙ্গীত পরিচালক এবং দেশের জনপ্রিয় ব্যান্ড ‘দলছুট’ এর প্রধান ভোকাল। আজ এই প্রিয় সঙ্গীত শিল্পী বাপ্পা মজুমদার এর শুভ জন্মদিন। ১৯৭২ সালে ৫ই ফেব্রুয়ারি তিনি জন্মগ্রহণ করেন। ওনার বাবা বারীন মজুমদার ও মা ইলা মজুমদার। মা-বাবা বাংলা সঙ্গীতের সুনামধন্য শিল্পী। জন্ম সূত্রেই তিনি সঙ্গীতের কূলে তাই সুরের মূর্ছনা তার অন্তরে মিশে আছে। তিনি এভাবেই যেন বাংলা গানকে প্রজন্ম থেকে প্রজন্মের কাছে পৌঁছে দিতে পারে এই প্রতাশা আমাদের। বাপ্পা মজুমদার এর জন্মদিনে দেশের সকল সঙ্গীত শ্রোতা ও সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা। বাপ্পা মজুমদার এর দীর্ঘজীবন কামনা করি। তিনি আমাদের আরো অনেক অনেক মধুর সঙ্গীত উপহার দিবেন এই প্রত্যাশা আমাদের। জন্মদিন শুভ হোক।
অলংকরন – গোলাম সাকলাইন…

2 thoughts on “আজ জনপ্রিয় সঙ্গীতশিল্পী ‘বাপ্পা মজুমদার’ এর শুভ জন্মদিন…

  • February 6, 2017 at 3:32 am
    Permalink

    শুভ কামনা রইল ভাইয়্যা, আমার ছেলে কে গান শিখাতে চাই যদি আপনার সাহায্য পাই আমার জন্যে ভালে হতো,আশাকরি আপনি আমায় সারা দিবেন।

    Reply
    • February 6, 2017 at 12:52 pm
      Permalink

      সালাম। অনেক ধন্যবাদ। অবশ্যই সাহায্য করতে আশাবাদী। শুধু জানিয়ে রাখছি সঙ্গীতাঙ্গন পত্রিকার নিজস্ব কোনো শিক্ষা প্রতিষ্ঠান নাই। তবে সাহায্য করার জন্য আমরা প্রস্তুত। ধন্যবাদ সাথে থাকার জন্য। ভালো থাকুন সব সময়। ধন্যবাদ

      Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: