প্রিয়াংকা’র এ্যালবাম ‘নিমন্ত্রণ’ এর প্রকাশনা উৎসব…

বিশ্ব ভালোবাসা দিসবকে সামনে রেখে গত ৩রা ফেব্রুয়ারি ২০১৭ শুক্রবার সন্ধ্যায় বাংলামটরস্থ বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী প্রিয়াংকা এর প্রথম একক অডিও এ্যালবাম ‘নিমন্ত্রণ’র মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব এবং শিল্পীর একক সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ্যালবামটির মোড়ক উন্মোচন করেন প্রখ্যাত সঙ্গীত পরিচালক শেখ সাদী খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খ্যাতনামা নজরুল সঙ্গীতশিল্পী ফাতেমাতুজ জোহরা, বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীতশিল্পী ও বাংলাদেশ বেতারের পরিচালক কামাল আহমেদ, বিশিষ্ট যন্ত্রশিল্পী দেবু চৌধুরী, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আশরাফ খান মঞ্জু, কণ্ঠশিল্পী বাবলাসহ আরও অনেকে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম এবং সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যাক্তি ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান একেএম আরিফুর রহমান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিল্পী নিজ কণ্ঠে সঙ্গীত পরিবেশন করে উপস্থিত দর্শকদের মুগ্ধ করেন। উল্লেখ্য, নবীণ প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী প্রিয়াংকার এটি প্রথম একক অডিও এ্যালবাম। এ্যালবামটির সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু ও মন। আমিনা নাজনিন ডানা, অনুপম বিশ্বাস ও আহমেদ বশির এর কথায় এ্যালবামটির সুর করেছেন নাজির মাহমুদ, আহমেদ বশির ও অনুপম বিশ্বাস।

এ্যালবামটিতে ৩টি গানে দ্বৈতকন্ঠে শিল্পীর সাথে কণ্ঠ দিয়েছেন কাজী শুভ, বেলাল খান ও শিল্পীর বাবা বাবলা। এ্যালবামটির গানগুলো হলো- তোমার নিমন্ত্রণ, ভাসি ডুবি, তা থৈ, তা থৈ, পুতুল খেলা ও মধূ হই হই।

এ্যালবামটি প্রসঙ্গে শিল্পী প্রিয়াংকা বলেন দীর্ঘ প্রতিক্ষার পর আমার প্রথম একক এ্যালবাম প্রকাশিত হচ্ছে যেনে সত্যি খুবই ভালো লাগছে এবং দেশের শীর্ষ স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন আমার এই এ্যালবাম প্রকাশ করছে, যার জন্য আমি খুবই গর্বিত ও আনন্দিত। অনেক যত্ন সহকারে এবং গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ভিন্ন কিছু শ্রোতা দর্শকদেরকে দেওয়ার জন্য চেষ্টা করেছি। – প্রেস বিজ্ঞপ্তি…
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: