আগুন নিয়ে চ্যালেঞ্জিং আসিফ আকবর এর ভক্তরা…

লোকে বলে তুমি আগুন
ছাই বানাতে জুরি নাই,
ভয়ে ভয়ে হাত ধরেছি
আমি কিন্তু পুড়ি নাই।

– আগুন! হ্যাঁ আগুন নিয়েই এখন সঙ্গীত ভুবনে আলোচনা। কণ্ঠে আগুন ছড়াতেই আসছেন বাংলা আধুনিক গানের যুবরাজ আসিফ আকবর। দীর্ঘ দেড় যুগেরও বেশী সময় ধরে সকল বাধা বিপত্তি পেরিয়ে আসিফ আকবর এখনো তারুণ্যর জয়গান। দেশের অডিও এবং চলচ্চিত্রের সফল গায়ক আসিফ আকবর। শুধু মাত্র শক্তিশালী কণ্ঠের কারণে এখনো তিনি সবার প্রিয় গায়ক। আসিফ আকবর এর ভক্তরা মনে করেন যে কোন সুর ও কথা এই যুবরাজ এর গলায় এলেই তা মধুর গান হয়ে যায়। তাই আসিফ আকবর এর নতুন মিউজিক ভিডিও নতুন গান আগুন নিয়ে সঙ্গীতাঙ্গন এর প্রতিনিধির সাথে আসিফ ভক্ত আসিফিয়ানদের সাথে কথোপকথন হয়েছে।

একাধিক আসিফিয়ানরা ‘আগুন’ নিয়ে আশাবাদী। তারা বলেন, ‘অডিও – সিডির যুগ পেরিয়ে এখন মানুষ গান শোনে ইউটিউবে। অডিও – সিডির আমলে রাজত্ব ছিল যুবরাজ খ্যাত আসিফ আকবর এর; এখনো আসিফ আকবর আগের মতোই জনপ্রিয়। ইউটিউব এ বুস্ট সিস্টেম আছে তাই অনেকে টাকা খরচ করে বুস্ট দিয়ে এক লাখের ভিউকে এক কোটি করে ফেলে। আসিফ আকবর কোন গানে বুস্ট দেয়না তাই উনার গান যদি দশ হাজার হয় তাই আসল ভক্ত। ভক্তরা আরো জানায় সেই ২০০১ সালে ‘প্রিয়া তুমি কোথায়’ দিয়ে যেমন সারাদেশে মানুষের মনে সুরের আগুন ছড়িয়ে দিয়েছিলেন তেমনি আবার এখন এই ‘আগুন’ গানের মাধ্যমে দেশের মানুষ বুঝিয়ে দিবেন যুবরাজ এর জনপ্রিয়তা কমে নাই।
আগুন !
গানটা যেহেতু আইটেম ঘরানার সেহেতু মিউজিক ভিডিওটাও ধামাকা হবে আশা করি।
ধ্রুব মিউজিক স্টেশন নতুন প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে আগমন করার ক্ষেত্রে তৈরী হচ্ছে ব্যয়বহুল এই মিউজিক ভিডিও, দারুন কিছু হবে নিশ্চয়ই – আমরা আসিফ ভক্তরা আশাবাদী।

এই গানে দেখা যাবে আসিফ আকবরকে পাশাপাশি এতে অংশ নিয়েছেন দুজন মডেল, আসিফ ইমরোজ ও আফরি। ​একটু আইটেম ঘরানার এ গানে আমার ভক্ত – শ্রোতারা এক নতুন আসিফকে খুঁজে পাবেন।
‘আগুন’ গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান, সুর ও সঙ্গীত করেছেন জুয়েল মোর্শেদ এবং ভিডিও পরিচালনা করেছেন সৈকত নাসির।
এই আকর্ষণীয় চমৎকার গানটির আশায় সবাই। আসিফ আকবর এর কণ্ঠে আবার মেতে উঠবে বাংলাদেশ।
যেমন মেতেছিলো ‘ সাবাস বাংলাদেশ।
সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে আসিফিয়ান এবং আসিফ আকবর এর প্রতি রইলো শুভকামনা।
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: