গিটার লাইভ শো সাউন্ড অফ সাইলেন্স…

গত কয়েকদিন আগেই জনপ্রিয় ব্যান্ড দল এলআরবি’র ভোকাল ও গিটারিষ্ট আইয়ূব বাচ্চু জানিয়ে ছিলেন গিটার লাইভ কনসার্ট নিয়ে আসছেন দর্শক মাতাতে ‘সাউন্ড অফ সাইলেন্স’। আগামী ১০ ই মার্চ ২০১৭ ঢাকার কৃষিবিদ ইন্সটিটিউট এ গিটার লাইভ শো’ সাউন্ড অফ সাইলেন্স’ বিশেষ অনুষ্ঠিনটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। প্রথম অনুষ্ঠানটি ঢাকায় এবং আরো ৫টি শো হবে দেশের পাঁচটি বিভাগে। কিন্তু অনুষ্ঠানটি অনিবার্য কারনঃবশত স্থগিত করা হয়েছে। তবে পরবর্তীতে দিন তারিখ নির্ধারিত হলে তা জানানো হবে।

এলআরবি’র ভোকাল ও গিটারিষ্ট আইয়ূব বাচ্চু বলেন লাইভ কনসার্ট অনেকই করি। সেখানে শুধু গানই করি, গিটার বাঁজানোর সময় সেখানে খুব কমই পাই। তাই অনেকদিন যাবত গিটার নিয়ে লাইভ কনসার্টের প্ল্যান করছিলাম।
সেটির বাস্তবায়ন করা হবে। শুধু গিটার বাঁজিয়েও দর্শক মাতানো সম্ভব – এ কথা ভাবতেও ভালো লাগে। আশা করি শ্রোতা দর্শক গিটার লাইভ শো ‘সাউন্ড অফ সাইলেন্স’ র মাধ্যমে নতুন এক অভিজ্ঞতা লাভ করবেন।

দর্শক শ্রোতারা অনেক লাইভ কনসার্ট দেখেছেন সেখানে শুধু গানই গাওয়া হয় কিন্তু নতুন মাত্রায় যোগ হচ্ছে গিটার লাইভ শো ‘সাউন্ড অফ সাইলেন্স’। অনুষ্ঠানটি উপভোগ করে, মনকে বিনোদন দিয়ে পরিপূর্ণ করতে সামর্থ্য হবে গিটার লাইভ শো ‘সাউন্ড অফ সাইলেন্স’।  – রবিউল আউয়াল দুঃখ…
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: