গিটার শো দেখতে নিমন্ত্রণ জানালেন আইয়ুব বাচ্চু…

দেশের জনপ্রিয় ব্যান্ড দল এলআরবি’র ভোকাল ও গিটারিষ্ট আইয়ুব বাচ্চু। বছর জুড়েই একের পর এক স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন তিনি। তার অসাধারণ গায়কীর ভক্ত দেশজুরে। এবার ভক্তদের জন্য মিউজিক্যাল পারফর্ম করবেন তিনি। জনপ্রিয় এই ব্যান্ড তারকা ও গিটার লিজেন্ড আইয়ুব বাচ্চুর প্রথম গিটার শো নিয়ে জাঁকজমক আয়োজন চলছে; সেখানে উপস্থিত হতে ভক্তদের দাওয়াত দিলেন রক স্টার আয়বুব বাচ্চু নিজেই।

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে আয়োজন করা হয়েছে আইয়ুব বাচ্চুর প্রথম গিটার শো ‘সাউন্ড অফ সাইলেন্স’। এলআরবির ফেসবুক পেজে প্রকাশিত একটি ভিডিওতে ভক্তদের অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানালেন।
তিনি বলেন, প্রথমবারের মতো গিটার শো নিয়ে আসছি আগামী ২৪ মার্চ। ‘সাউন্ড অফ সাইলেন্স’ শিরোনামের এ অনুষ্ঠানটি লাইভ দেখতে পারবেন আপনারা। তিনি আরও বলেন, ঢাকা ছাড়াও অন্যান্য বিভাগীয় শহরে এই আয়োজন অনুষ্ঠিত হচ্ছে। পর্যায়ক্রমে দেশের আরো ৫টি বিভাগে এই শো’র আয়োজন করা হবে।

শো শুরু হবে ২৪ মার্চ বিকাল ৫টায়। লাইভ ছাড়াও বাংলা ঢোল ও বাংলা ফ্লিক্সিস থেকেও সরাসরি অনুষ্ঠানটি দেখা যাবে ফেসবুকে জানালেন এই গিটার লেজেন্ড। সবাই এই প্রিয় তারকার আমন্ত্রনে চলে আসুন আর উপভোগ করুণ এই সাউন্ড অফ সাইলেন্স।
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: