বাংলা সঙ্গীতকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে একসঙ্গে আসিফ এবং হাবিব…

আসিফ আকবর কণ্ঠই যার সুরের মহাসিন্ধু। একটি শক্তিশালী কণ্ঠের সফল গায়ক। ভক্তরা ভালোবেসে নাম দিয়েছেন বাংলা সঙ্গীতের যুবরাজ। সেই দেড়যুগ ধরেই যুবরাজ এর মতো সাহস নিয়েই সময়ে – অসময়ে বাংলা সঙ্গীতের পাশে থেকে বাংলা সঙ্গীতকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আসিফ আকবর।
অন্যদিকে বাংলা সঙ্গীতকে সারা বিশ্বের সাথে চ্যালেঞ্জিং এর মাধ্যমে সারা বিশ্বে অতি নিপুণ সুরের ছোঁয়ায় পৌছিয়ে দিচ্ছেন বাংলা গানের নন্দিত মিউজিসিয়ান, গায়ক, সুরকার হাবিব ওয়াহিদ। ভক্তরা তাকে ভালোবেসে নাম দিয়েছেন সুরের যাদুকর। হাবিব যে গানের কথায় হাত দেন তা যেন হৃদয়ের সুর হয়ে যায়, তার প্রমাণ তার অনেক গানে।
এবার এক হয়েছে বাংলা সঙ্গীতের এই দুই প্রিয় তারকা।
সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত ‘আগুন এবং মিথ্যে নয়’ গানের মিলিয়ন ভিউ সেলিব্রেটি প্রানবন্ত আড্ডায় এক হয়েছেন বর্তমান সময়ের এই গুণী দুই তারকা।
আসিফ আকবর এর পেইজ ফেসবুক লাইভে দুইজন একসাথে বাংলা সঙ্গীতকে এগিয়ে নেওয়ার এবং দুজনাকে দুজন পছন্দনীয় প্রশংসনীয় কথা বলেন, আসিফ বলেন, ‘অনেকেই মনে করেন আমরা দুজন দুই মেরুর, আমরা কখনো দুই মেরুর নয়। আমরা বাংলা সঙ্গীতের জন্য কাজ করছি। হাবিব বাংলা সঙ্গীতে মিউজিক এর পরিবর্তন এনেছে। অনেকে মনে করেন আমরা একসাথে কাজ করলে ভাল কিছু হবে, বাংলা সঙ্গীতকে এগিয়ে নিতে যা করা দরকার আমরা সেটাই করব।’ অন্যদিকে হাবিব ওয়াহিদও আসিফ আকবর এর অনেক প্রশংসা করেন। হাবিব এর এবার আসিফ আকবর গান করবেন সেই কথা জানান। বাংলা সঙ্গীতের এই দুই জনপ্রিয় তারকা একসাথে মিলে কাজ করলে সত্যি বাংলা সঙ্গীতে ভাল কিছু হবে।

আগুন এবং মিথ্যে নয় গানটির পরই হাবিব এর সুরে প্রথম গান করবেন আসিফ আকবর এই খবরে নতুন গানের অপেক্ষায় আসিফ এবং হাবিব এর ভক্তরা। গানের গীতিকার বিষয়েও চমক থাকছে।
রোমান্টিক আবহের গানটি অডিও’র পাশাপাশি ভিডিওতেও পাবেন শ্রোতা-দর্শক। আসছে বৈশাখে আসিফ আকবরের প্রযোজনা প্রতিষ্ঠান আর্ব এন্টারটেইনমেন্ট থেকে গানটি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।
আসিফ আকবর এবং হাবিব ওয়াহিদ এর সুরবন্ধন সু’মধুর হবে এই প্রত্যাশা আমাদের।
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: