বৈশাখী উৎসব শহর থেকে দূরে…

আসছে বাংলা নববর্ষ। আগামী ১৪ই এপ্রিল ২০১৭, রোজ – মঙ্গলবার,বাঙ্গালীর ঐতিহ্যের ১লা বৈশাখ। বাংলা নববর্ষ উপলক্ষ্যে ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুরে আয়োজন করা হচ্ছে বৈশাখী উৎসব। এবার জমবে মেলা শহর থেকে দূরে, অনেক আনন্দ আর গানে গানে। সারা দিন জুড়ে থাকবে জমজমাট সব আয়োজনে বৈশাখী র‌্যালী, বাউল সঙ্গীত, রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত সহ অন্যান্য। বৈশাখী উৎসব আয়োজিত অনুষ্ঠানে গানে গানে মাতিয়ে তুলবেন মাকসুদ ও ঢাকা ব্যান্ড এবং ক্লোজআপ তারকা সালমা।

বৈশাখী উৎসব অনুষ্ঠানটি আয়োজনে রয়েছে ব্র্যাক সার্ভিসেস লিমিটেড এবং সহযোগীতায় ব্র্যাক সেন্টার আইএনএন, মহাখালী; ব্র্যাক সিডিএম – রাজেন্দ্রপুর, ব্র্যাক সিডিএম – সাভার , দ্যা আর্টিসান-উত্তরা। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে – ৭১ টেলিভিশন, দ্যা ডেইলি স্টার, দৈনিক ইত্তেফাক, আনন্দ আলো। এয়ারলাইন্স পার্টনার হিসেবে নভোএয়ার এবং ইভেন্ট ম্যানেজমেন্টে রয়েছে কুল এক্সপোজার।

বৈশাখী উৎসব আয়োজিত অনুষ্ঠানে অংশগ্যহন ইচ্ছুকদের জন্য রয়েছে বিশেষ সুযোগ-সুবিধার ব্যবস্থা। এবার জমবে মেলা শহর থেকে দূরে, অনেক আনন্দ আর গানে গানে।
অংশগ্রহন ইচ্ছুকদের জন্য রয়েছে তিনটি প্যাকেজ ব্যাবস্থা।
প্যাকেজ – ১ : প্রতি জন ৪,০০০.০০ (চার হাজার) টকার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে পান্তা ইঁলিশ, দুপুরের খাবার সহ খেলাধুলা ও নৌকা ভ্রমনের সু-ব্যবস্থা।
প্যাকেজ – ২ : প্রতি জন ১৬,৫০০.০০ (ষোল হাজার পাঁচ শত) টকার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে পান্তা ইঁলিশ, দুপুরের খাবার, থাকার সু-ব্যবস্থা, খেলাধুলা ও নৌকা ভ্রমনের সু-ব্যবস্থা।
প্যাকেজ – ৩ : প্রতি দুই জন ২৪,৫০০.০০ (চব্বিশ হাজার পাঁচ শত) টকার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে পান্তা ইঁলিশ, দুপুরের খাবার, থাকার সু-ব্যবস্থা, খেলাধুলা ও নৌকা ভ্রমনের সু-ব্যবস্থা।

এবার জমবে মেলা শহর থেকে দূরে , অনেক আনন্দ আর গানে গানে। সারা দিন জুড়ে থাকবে জমজমাট সব আয়োজন। আপনিও হতে পারেন এই বৈশাখী উৎসব এর আনন্দ অংশীদার। আপনি আনন্দ উৎসবের জন্য
ব্যবহার করতে পারেন – হটলাইন : ০১৭৮৭ ৬৮০ ৮৫২-৫। – রবিউল আউয়াল দুঃখ…
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: