রেজওয়ানা চৌধুরী বন্যার নববর্ষের উপহার ‘সারা বছরের গান’…

চলো মেতে উঠি বাংলা নববর্ষের উপহারে! কিন্তু কিভাবে তাই ভাবছেন? কোন ভাবনা নয়, রবীন্দ্রপ্রেমীদের জন্যে ইমপ্রেস অডিও ভিশন লিমিটেড বাংলা নববর্ষকে আনন্দে পরিপূর্ণ করে তোলার জন্য থাকছে রবীন্দ্রনাথ ঠাকুরের আঁকা ছবি, সাথে বাংলা বছরের ক্যালেন্ডার ও রেজওয়ানা চৌধুরী বন্যার গাওয়া ১২টি রবীন্দ্রসঙ্গীত।

‘সারা বছরের গান’ শিরোনামে রেজওয়ানা চৌধুরী বন্যার গাওয়া ১২টি রবীন্দ্রসঙ্গীত নিয়ে একটি এ্যালবাম বাজারে নিয়ে আসছে ইমপ্রেস অডিও ভিশন লিমিটেড। এ্যালবামের সবগুলো গানের সঙ্গীতায়োজন করেছেন দেবজ্যোতি মিশ্র। আজ ১৪ই এপ্রিল, ১লা বৈশাখ ১৪২৪, রোজ শুক্রবার ‘হাজার কন্ঠে বর্ষবরন’ অনুষ্ঠানের মঞ্চে এ্যালবামটি উন্মেচিত হবে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে সূর্যোদয়ের সাথে সাথে অনুষ্ঠানটি শুরু হবে।

‘হাজার কন্ঠে বর্ষবরন’ অনুষ্ঠানে যারা অংশগ্রহন করবেন, তাদেরকে নববর্ষের উপহার হিসেবে ‘সারা বছরের গান’ শিরোনামের একটা করে রবীন্দ্রসঙ্গীত এ্যালবামের সিডি উপহার থাকবে। শ্রোতা দর্শকদের জন্য বছরের প্রথম দিনটিতে সত্যিই একটি অনেক বড় উপহার।
‘সারা বছরের গান’ শিরোনামের এ্যালবামটি সাজানো হয়েছে ‘তুমি আমায় ডেকেছিলে ছুটির মনমন্ত্রনে’, ‘বধুয়া তোমায় করবো রাজা’, ‘সেই ভালো সেই ভালো’, ‘দ্বীপ নিভে গেছে মম শীথসমীরে, ‘আমার প্রানের মাঝে সুধা
আছে, ‘দেখো সখা ভুল করে ভালোবেসো না’ সহ ১২টি রবীন্দ্র গান দিয়ে। – রবিউল আউয়াল দুঃখ…
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: