বন্ধুর জন্য গান করলেন লেডি গাগা…

পৃথিবীর সব সম্পর্কের মাঝেই ভালবাসা বিদ্যমান। ভালবাসার জন্য অনেকেই অনেক কিছু করে খাকেন। ভালবাসার মূল্যায়নে নিঃস্বার্থভাবে কিছু করার জন্য হৃদয়ে যে ব্যাকুলতা সৃষ্টি হয় তা হয়ত বা অনেকেই সীমাবদ্ধতা ও সামর্থ্যের কারনে ব্যার্থ হয়। তবুও ভালবাসা অবিরাম।

প্রেমিক-প্রেমিকার ভালবাসার ঘটনায় অনেক কাহিনী শোনা গেলেও বন্ধুর ভালবাসায় আবেগ প্রবন হয়ে কিছু করা তো সত্যিই বন্ধু প্রেমের গভীরতার বহিঃপ্রকাশ।

লেডি গাগা। গান ও ফ্যাশানের জন্য বিখ্যাত মার্কিন গায়িকার নাম হচ্ছে লেডি গাগা। মার্কিন এই খ্যাতিমান পপ তারকা অনেক সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করেছেন। সাম্প্রতিক ক্যালিফোর্নিয়ায় আয়োজিত কোচেলা সঙ্গীত উৎসবের এই বছরের আসরে পারফর্ম করেছে মার্কিন পপ তারকা লেডি গাগা। তবে এবারের পারফর্ম তার জন্য বেশ বেশ আবেগ প্রবণ বলেই জানালে এই পপ তারকা।

৩১ বছর বয়সী মার্কিন পপ তারকা লেডি গাগা তার এ্যালবামের বেশ কিছু গান পরিবেশন করেন এই আসরে। তবে ‘এজ অব গ্লোরি’ শিরোনামের গানটি শুরু করার আগে মার্কিন এই পপ তারকা জানান, তার এক ঘনিষ্ঠ বন্ধুর নাম সোঞ্জা। তিনি বর্তমানে মরনঘাতী রোগ ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করছেন। আমার বন্ধু সোঞ্জা অনেক অসুস্থ, আর আমি তাকে অনেক ভালবাসি। এবং শ্রোতা-দর্শকদের উদ্দেশ্যে করে তিনি আরো বলেন, যদি তোমাদের কোন আপত্তি না থাকে তাহলে এবারের গানটি আমার বন্ধুকে উৎসর্গ করে গাইতে চাই। – রবিউল আউয়াল দুঃখ…
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: