চমৎকার ‘গন্তব্য’ নিয়ে আইয়ুব বাচ্চু…

আইয়ুব বাচ্চু দেশের খ্যাতিমান একজন গায়ক, একজন কন্ঠযোদ্ধা। অডিও এবং চলচ্চিত্রে মহা দাপটের সাথে গান করেছেন এবং উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান। এখনো গানই তার আপন পৃথিবী।
এই আধুনিক যুগে যেখানে একজনই গান লিখেন, সুর করেন, মিউজিক করেন এবং কণ্ঠ দেন, এর এই সময়ে বিস্ময়কর ভাবে এক গান লিখেছেন ২৫ জন গীতিকবি!
এ যেন ভিন্নতর কিছু। প্রকাশ হয়েছে আইয়ুব বাচ্চুর এই অনাকাঙ্ক্ষিত গান ‘গন্তব্য’।
গানটির সুরকার এবং গায়ক আইয়ুব বাচ্চু নিজই।

গন্তব্য শিরোনামের সেই গানটি শোনা যাচ্ছে আইয়ুব বাচ্চুর ফেসবুক অ্যাকাউন্টে।
গত মঙ্গলবার আইয়ুব বাচ্চু গানটি ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘মানুষ তার স্বপ্নের চেয়েও বড়। অনেক দিন আগের কথা, হঠাৎ ইচ্ছা হলো সবাইকে নিয়ে একটা গান করব! এর প্রথম লাইনটা শুধু আমি লিখে দিয়ে আমন্ত্রণ জানালাম বাকিটুকু সবাইকে লিখে শেষ করতে হবে। এবং অবিশ্বাস্যভাবে সবাই আমাকে অবাক করে দিয়ে গানটা লিখে শেষ করে দিলেন। অনেকে মিলে আমরা একটা চমৎকার গানের কথা শেষ করতে পারলাম।’
পোস্টের শেষে আইয়ুব বাচ্চু বলেন, ধন্যবাদ জানাচ্ছি যাঁরা বিশ্বাস করেছিলেন ওই সময় আমাদের এই বিশাল স্বপ্নকে। ধন্যবাদ জানাচ্ছি এই ‘গন্তব্য’ গানটির গুণী গীতিকার বন্ধুদের।

এই সুন্দর সৃষ্টির জন্য অভিনন্দন আইয়ুব বাচ্চু সহ ২৫ জন গীতিকারকে।

গীতিকার হচ্ছেন, নারগিস আফরোজ চৌধুরী, দীপান্বিতা দ্বিপবাসিনী, নাজিয়া জেরিন হোসেন, মনওয়ারুল হক, আফসারী রুবাবা, রাইহান সুলতান, কিনজাল ভট্ট্যাচার্য, নাহিদ শেখ, জায়িদ জামান, শাহাদাৎ সোহাগ, ফারহান, জাহিম, মোঃ শাহনুর এফ বি খান, আইয়ুব বাচ্চু, ইতিহাস কাজী, কামরুন নাহার সুমি, পার্থ রয়, পলিন সালভেশন, রানা সরকার, সাব্বির রহমান, শরিফুল আলম, শামীম মৃন্ময় ঘোষ, ইব্রাহিম হাসান মিটুল, অপু আহমেদ রাজু, ফাইজুস মাসুম।
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: