সুহৃদ সুফিয়ান এর কথায় চারদিকে এখন হাবিব এর ‘ঘুম’…

শ্রোতাদের মনে প্রেমের ‘আগুন’ ছড়িয়ে এখন ‘ঘুম’ দেশে আহবান করছেন এ সময়ের জনপ্রিয় গীতিকবি সুহৃদ সুফিয়ান।
কিছুদিন পূর্বে তার লেখা, জুয়েল মোর্শেদ এর সুরে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হয়েছিলো বাংলা গানের যুবরাজ আসিফ আকবর এর আগুন। সেই আগুন ছড়িয়েছে শ্রোতাদের মনে মনে।

এবার সঙ্গীতা থেকে প্রকাশ হয়েছে দেশের জনপ্রিয় গায়ক হাবিব ওয়াহিদ এর ঘুম।
সুহৃদ সুফিয়ান এর কথায় ‘ঘুম’ গানটির সুর করেছেন হাবিব নিজেই। ঘুম, গানটির কথায় মুগ্ধতার ছোঁয়া আছে, তাই শ্রোতারা অনেক আপন মনে এখন ঘুমে।
কক্সবাজারের মনোরম পরিবেশে তানিম রহমান অংশু’র বানানো ভিডিওটিতে হাবিবের সাথে কো-আর্টিস্ট হিসেবে আছেন অভিনেত্রী মিথিলা। সিনেমার গানের মতো করে বানানো মিউজিক ভিডিওটি দেখে ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
মিথিলা ইতিপূর্বে হাবিব ওয়াহিদ এর ‘ময়না গো’ গানে অভিনয় করেছিলেন।

সুহৃদ সুফিয়ান এ সময়ের একজন প্রতিভাবান গীতিকার, অনেক ভাল গান তিনি শ্রোতাদের উপহার দিতে পারবেন বলে বিশ্বাস করি। তিনি সঙ্গীতাঙ্গনকে বলেন, ‘আমি সব সময় চাই আমার ভাবনাগুলোকে সহজ কথায় প্রকাশ করতে। আমার নিজস্ব অভিজ্ঞতার পাশাপাশি বোঝার চেষ্টা করি আশপাশের মানুষগুলোর আবেগ-অনুভূতি, ভালোলাগা-মন্দলাগা, প্রেম-বিরহের আনন্দ-হাহাকার। স্বভাবতই এসব উপাদানে ডু্বে ‘ঘুম’ গানটি লেখা।
‘ঘুম’ গানটির জন্যে চতুর্দিক থেকে সাড়া পাচ্ছি খুব। টিনএজারদের মাঝে তুমুল উচ্ছ্বাস দেখা যাচ্ছে গানটি নিয়ে। দেশের বাইরে থেকেও ফোন করে নিজেদের ভালোলাগার কথা শেয়ার করছেন অনেকে। শুরুর কথা বললে, লিরিকটি হাবিব ভাইকে দেয়ার দশ মিনিটের ভেতরেই সুর হয়ে যায়, এটা ছিল আমার জন্যে দারুন এক অনুভূতির মুহুর্ত। আর আমার মতে হাবিব ওয়াহিদ হলেন বাংলাদেশের এ আর রহমান। তাঁর ম্যাজিক্যাল সুরেই গানটি এত প্রশংসা কুড়োচ্ছে। তানিম রহমান অংশু’র নির্দেশনায় নির্মিত ভিডিওতে কো-আর্টিস্ট হিসেবে অভিনেত্রী মিথিলার উপস্থিতিও স্বতঃস্ফূর্ত। সব মিলিয়ে শ্রোতা-দর্শকরা গানটি সাদরে গ্রহন করেছেন দেখে ভালো লাগছে।
‘ঘুম’ সুর- ছন্দ সবার হৃদয়ে মিশে ‘ঘুম’ মধুর এর শুভকামনা আমাদের।
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: