যুক্তরাষ্ট্রে গুণী সম্মাননা পাচ্ছেন শ্রদ্ধেয়া রুনা লায়লা…

সঙ্গীত জীবনের ৫০ বছর পেরিয়ে তিনি সুরের ভুবনকে করেছেন আরো উজ্জ্বলময়।

তিনি শ্রোতাদের হৃদয়ের মানুষ এবং সঙ্গীতশিল্পীদের প্রেরণা। বাংলাদেশ সঙ্গীতে তার অবদান অপরিসীম। যুগের পর যুগ অসংখ্য কালজয়ী গান তিনি আমাদের উপহার দিয়েছেন। এবং পেয়েছেন অসংখ্য ভক্তদের ভালোবাসা সহ একাধিক সম্মাননা পুরস্কার।
আবারো গুণী সঙ্গীতশিল্পী, শিল্পচর্চা ও নারী উন্নয়নের অনুপ্রেরণা হিসেবে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সম্মাননা পাচ্ছেন কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লা। আগামী ২৫ মে জমকালো আয়োজনের মাধ্যমে ‘ইন্সপায়ারিং ওমেন ক্রিয়েটিভিটি অ্যান্ড এন্টারপ্রেনারশিপ ইন দ্য গ্গ্নোবাল ইকোসিস্টেটেম’ অনুষ্ঠানে শিল্পীর হাতে এ সম্মাননা তুলে দেওয়া হবে। বাংলাদেশ, এশিয়া মহাদেশ ও বিশ্বব্যাপী নারী উন্নয়নের প্রেরণা হিসেবে এ সম্মাননা পাচ্ছেন কিংবদন্তি এ শিল্পী।
সম্মাননা গ্রহণের পাশাপাশি এ অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন তিনি। এ বিশেষ সম্মাননার খবর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বলেন, ‘একজন নারী হিসেবে এ সম্মাননা আমার কাছে বিশেষ গুরুত্ব বহন করে।
আজীবন শিল্পচর্চার মাধ্যমে সৃজনশীল নারী হিসেবে দৃষ্টান্তকারী ভূমিকার জন্য এ সম্মাননা।’

রুনা লায়লা সবসময়ই একজন সঙ্গীতশিল্পী হিসেবে এদেশের গৌরব অর্জন করে আসছেন। শুধু সঙ্গীতের মাধ্যমেই তিনি সাজিয়েছেন তার আপন ভুবন। এই প্রিয় শিল্পীর দীর্ঘায়ু কামনা করি।
অলংকরন – গোলাম সাকলাইন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: