শওকত আলী ইমন এর সঙ্গীতপরিচালনায় নতুন চলচ্চিত্র…

এ সময়ের চলচ্চিত্রের গানের সফল সঙ্গীতপরিচালক শওকত আলী ইমন।
নিজের মেধা এবং যোগ্যতায় নিজেকে প্রকাশ করেছেন দেশ-বিদেশের গান প্রিয় মানুষের কাছে। গত কয়েক বছরে অসংখ্যজনপ্রিয় এবং বাণিজ্যিক সফল গান তিনি আমাদের উপহার দিয়েছেন।

শুধু বাণিজ্যিক সফল গান নয় মানুষের হৃদয় জাগ্রত গানও আমাদের উপহার দিয়েছেন শওকত আলী ইমন যার প্রমাণ রাশেদ এর ‘মা’, ‘অপুর – আজ বৃষ্টির দিন’, ‘সালমার – এক নয়ন তো দেখেনা আরেক নয়ন’, এবং চলচ্চিত্রের গান বধূ বেশে কন্যা, মন ভাসাইয়া প্রেমের সাম্পানে, এ সবুজ দেশ আমার, এত কষ্ট কষ্ট লাগে, এ সময়ের জনপ্রিয় গান ‘দিল দিল’ সহ অসংখ্য অনবদ্য গান সৃষ্টি করেছেন শওকত আলী ইমন।

এবার শাকিব খান এবং বুবলী অভিনীত ভারতের ‘ভেনকাটেস মুভিস’ এর প্রযোজনায় “রংবাজ” চলচ্চিত্রে সঙ্গীতপরিচালনা করলেন ‘শওকত আলী ইমন’ এই চলচ্চিত্রে তার সঙ্গীতে দুটি গান থাকছে; বাকি ৩টি গান করবে ওপার বাংলার বিখ্যাত সঙ্গীতপরিচালক। দুই বাংলার সঙ্গীতশিল্পীদের নিয়েই চলছে ছবিটির কাজ। বিদেশের বিভিন্ন জায়গায়তেও ছবির গানের সুটিং করা হবে।

রংবাজ ছাড়াও দেশের খ্যাতিমান পরিচালক শাহাদাৎ হোসেইন লিটন নির্মিত “অহংকার” চলচ্চিত্রে দুটি গানের সঙ্গীতপরিচালনা করেছেন গুণী সঙ্গীতজ্ঞ শওকত আলী ইমন। এই দু’টি গানে কন্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এস. আই. টুটুল, ইমারন, কনা এবং কিশোর। ইতিমধ্যে ভক্তদের মন জয় করে নিয়েছে এই দুটি গান।

তবে রংবাজ চলচ্চিত্র দেখার অপেক্ষায় যেমন ভক্তরা দিন গুনছে তেমনি গান গুলো কেমন হবে সেটি নিয়েও বেশ উত্তেজিত।
এই প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, “অসাধারন একটি ছবি হতে যাচ্ছে এবং গানগুলো দর্শকদের বেশ ভালো লাগবে এটাই আশা করি এবং দর্শকের ভালো লাগার ফলেই আমাদের এই অক্লান্ত পরিশ্রম। আমাদের কষ্ট সফল হওয়ার জন্য সকলের দোয়া কাম্য।” – অন্তু সাহা…
অলংকরন – মাসরিফ হক…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *