Press "Enter" to skip to content

ঈদে কুমার বিশ্বজিৎ-এর একক এ্যালবাম…

কুমার বিশ্বজিৎ শুধু একটি নামই নয়, বাংলা সঙ্গীতের জনপ্রিয়, নন্দিত ও শ্রোতাপ্রিয় এক কন্ঠশিল্পীর নাম। তাঁর কন্ঠে সমৃদ্ধ হয়েছে বাংলা সঙ্গীত ভান্ডার। শুধু কি তাই? তাঁর আদর্শ লালন করে অনেক সঙ্গীতপ্রিয় সঙ্গীতযোদ্ধা পেয়েছেন তারকা খ্যাতি এবং তাঁর দিক নির্দেশনা অনুসরন করে চলছে অসংখ্য সঙ্গীতপ্রিয় নতুন প্রজন্ম।

আসছে ঈদে এই জনপ্রিয়, নন্দিত ও শ্রোতাপ্রিয় শিল্পী তাঁর সঙ্গীতপ্রিয় শ্রোতাদের জন্য নিয়ে আসছেন এই প্রথম ইপি বা নতুন তিনটি গানের একক এ্যালবাম। তিনটি গানের মধ্যে দুইটি গানের কথা লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী ও আহম্মেদ রিজভী এবং অন্য গানটি কালা শাহা’র প্রচলিত ফোক গান। শহীদুল্লাহ ফরায়েজীর লেখা ‘তুমি থাকো তারার দেশে মুগ্ধ সারা মাস’ গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন কুমার বিশ্বচজৎ নিজেই। আহম্মেদ রিজভীর লেখা ‘কতো ফাগুন এনে দিলে তোমার হৃদয় গলবে’ গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন কিশোর। কালা শাহার প্রচলিত ফোক গান ‘আমার মুর্শীদ পরশ মনিগো’ গানটির সঙ্গীতায়োজন করেছেন কুমার বিশ্বজিৎ অ্যান্ড ফ্রেন্ডস।

বাংলা ঢোল’র ব্যানারে ঈদ উপলক্ষ্যে তিনটি গানের একক এ্যালবাম নিয়ে আসছেন জনপ্রিয়, নন্দিত ও শ্রোতাপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিৎ। কুমার বিশ্বজিৎ জানান, ডিজিটাল ফরমেটে গানগুলো শ্রোতাদের হাতে তুলে দেয়া হবে এবং আসছে ঈদে শ্রোতারা গানগুলোর শুধু অডিও শুনতে পারবে। তবে কোরবানির ঈদে তিনটি গানেরই মিউজিক ভিডিও নির্মান করা হবে। জনপ্রিয়, নন্দিত ও শ্রোতাপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিৎকে বাংলাদেশ টেলিভিশনে মাহফুজার রহমান এবং এটিএন বাংলায় রুমানা আফরোজের প্রযোজনায় সঙ্গীত পরিবেশন করতে দেখতে পারবেন সঙ্গীতপ্রিয় শ্রোতারা। – রবিউল আউয়াল…

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: