এ যেন কণার জয়যাত্রা…

‘এক ডিলে দুই পাখি
উৎফল্ল্য তাই কণার আখিঁ
চলচ্চিত্রে কন্ঠ দিল,
সম্মাননা ও হাতে নিল’

যাদুময় কন্ঠ আর মন মাতানো সুরে প্রাণ উজাড় করা ভালো লাগার ভালোবাসার গান একের পর এক উপহার দিচ্ছেন জনপ্রিয় কন্ঠ শিল্পী দিলশাদ নাহার কণা।
ইতিমধ্যে প্রথম আলো পুরস্কার সহ পেয়েছেন একাধিক সম্মাননা পুরস্কার এবং শ্রোতাদের ভালোবাসা।

চাঁদের এক জঁলক হাসি মুখে আর মনের সবটুকু মাধুরী মিশিয়ে গান করেন কণা। আর তাই শ্রোতা মহলে খুব এখন কণার কণ্ঠধ্বনি। এবার বাংলার মুখ উজ্জল করে গত শনিবার সন্ধায় দুই বাংলার টেলি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশের শ্রেষ্ঠ নারী কন্ঠের সম্মাননা পেয়েছেন কণা। এক দিকে এই সম্মাননা কণাকে নিয়ে যাবে আরো একধাপ এগিয়ে এবং বাংলাদেশের বয়ে আনবে সুনাম ও সাফল্য।

আসন্ন্য ঈদ উপলক্ষ্যে স্বনামধন্য নির্মাতা ওয়াজেদ আলী সুমন পরিচালিত চলচ্চিত্র মনে রেখো এর ‘বন্ধু তুমি বিনে প্রাণ বাঁচেনা’ গানে কন্ঠ দিলেন তিনি ওপার বাংলার জনপ্রিয় গায়ক এবং সুরকার আকাশের সাথে। প্রিয় চট্রপাধ্যায়ের কথায় ও আকাশের সুর ও সঙ্গীতে কলকাতার একটি স্টুডিওতে এই গানের রেকর্ডিং এর কাজ শেষ হয়।

অপর দিকে শাকিব খান ও শুভশ্রী অভীনিত নবাবে শুভশ্রীর ডিজে গানটি ও গাইলেন কণা।
এর আগে ধ্রুব মিউজিকের ব্যানারে নজরুল জয়ন্তী উপলক্ষে ‘পরদেশী মে ঘরে যারে ফিরে’। অনেক সাফল্য অর্জন করেছেন। মায়াবী কন্ঠে ভালোবাসার ও ভালো লাগার গান গেয়ে আর্ভিভুত করেছেন সবাইকে।

তিনটি মিউজিক ভিডিও তিনটি অডিও প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হবে।
এসমভি থেকে প্রকাশ ভালোবাসার ভিন্ন ধারা ‘খামুখাই ভালোবাসা’। সোমেশ্বর অলীর কথা ও সঙ্গীত পরিচালনায়।
রবিউল ইসলাম জীবনের কথায় ও ডিজে রাহাতের সুর সঙ্গীতে অ্যাডবক্র থেকে প্রকাশ পাবে ‘চাদেঁর কনা’। এবং জুয়েল মুর্শেদের সুর সগ্যীতে ধ্রুব মিউজিক থেকে ‘গার্ডেন গার্ডেন’ শিরোনামের গানটি।

সঙ্গীত ভুবনকে পরিপূর্ণ সাফলতা ও স্বপ্নের ঠিকানায় পৌছে দিতে দিলশাদ জাহান কণা অবদান হবে অপরিসীম। সঙ্গীতাঙ্গনের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা কণার জন্য। – মোঃ মোশারফ হোসেন মুন্না…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: