মেয়ে আমার সৌভাগ্য বয়ে এনেছে – আদনান সামি…

ভারতের জনপ্রিয় গায়ক ও পাকিস্তানের বংশোদ্ভূত আদনান সামি গত মঙ্গলবার কন্যা সন্তানের জনক হলেন। কন্যা সন্তানের জনক হয়ে বেশ উচ্ছ্বাসিত হয়ে আদনান সামি একটি টুইট বার্তায় এই আনন্দ সংবাদ প্রকশ করেন।
জনপ্রিয় এই গায়ক লিখেছেন, আমি আর রয়া পরির মতো এক কন্যা সন্তানের মা-বাবা হয়েছি। আমি ও রয়া উপরওয়ালার কাছে প্রার্থনা করেছিলাম আমাদের যেন একটি কন্যা সন্তান হয়। আমাদের প্রর্থনা উপরওয়ালা রেখেছেন। এ জন্য আরও খুশি ও আনন্দিত। সামি তার কন্যার নাম রেখেছেন মেদিনা সামি খান। মা-মেয়ে দুজনেই উপরওয়ালার অশেষ মেহেরবানীতে সুস্থ আছেন।

সাত বছর আগে রয়াকে বিয়ে করেন আদনান সামি। তাঁদের সংসারে মেদিনাই প্রথম সন্তান। তবে সামির প্রথম স্ত্রী জেবা বখতিয়ারের সঙ্গে আজান নামের একটি পুত্র সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রী সাবার সংসারে কোন সন্তান নেই এবং তাদের সংসার জীবন অতিবাহিত হয়েছিল মাত্র এক বছর।

পাকিস্তানের বংশোদ্ভূত এই গায়ক এক বছর হলো মাত্র ভারতের নাগরিকত্ব লাভ করেছেন। মেয়েকে নিয়ে সামি বলেন আমি সত্যিই অনেক আনন্দিত যে উপরওয়ালা মেহেরবানি করে আমাকে কন্যা সন্তান দান করেছেন। আমার মেয়ে আমার জন্য সৌভাগ্য বয়ে এনেছে। আমার মেয়ে মেদিনার জন্মের পর আমি গান বাজনার প্রতি নতুন করে উদ্যোম পাচ্ছি। আমার ভালবাসার ফসল আমার মেয়ে মেদিনা। মেয়ে আমার চোখের মনি হয়ে থাকবে।
আদনান সামির রয়েছে অসংখ্য জনপ্রিয় গান। তাঁর গাওয়া অসংখ্য গানের মধ্যে রয়েছে -ভিগি ভিগি রাতো মে, লিফট কারা দে, সুন জারা, সালাম-এ ইশক, ভার দো ঝোলি ইত্যাদি। – রবিউল আউয়াল…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: