ঈদের বিশেষ মিউজিক অনুষ্ঠানে কুমার বিশ্বজিৎ…

“গানই জীবন, গানই মরন
গানেই জীবনের হোক জিৎ,
তিন যুগেরই ধন্য গায়ক
প্রিয় কুমার বিশ্বজিৎ।

তৃষ্ণা পেলে সুরে মিটায়
ক্ষুধা পেলে কথায়,
গান ছাড়া অন্যকিছু
নেই যে তার মাথায়।”

– সেই কৈশোর সময়ের হাত ধরে, প্রজন্মের পর প্রজন্ম পেরিয়ে এখনো সুরের ভুবনে শ্রোতাদের কাছে সঙ্গীতের পরশমণি হয়ে আছেন যে গুনী মানুষটি তিনি হলেন আমাদের সবার প্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ। হাজারো গানে কন্ঠ দিয়ে তিনি সঙ্গীত জগৎকে করেছেন সাবলীল ও প্রাণবন্ত। তার গাওয়া গান গুলো যেন সব সঙ্গীতপ্রিয় শ্রোতার মনে চিরদিনের মতো যায়গা করে নিয়েছে। অডিও এ্যালবাম থেকে শুরু করে চলচ্চিত্রের গান, স্টেজ শো, নাটকে শিল্প-সঙ্গীতে তার অবদান অপরিসীম ও অন্যবদ্য।

এবার আসছে ঈদের বিশেষ মিউজিক টিভি শো’তে মনকারা সাতটি গান গাইবেন এই যাদুকরি কন্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। তুমি যদি বলো পদ্মা মেঘনা একদিনে দেব পাড়ি, আছো তুমি এতো কাছে গো লাগে যেন অল্প, এই বুকেতে ঘর বানাইয়্যা নিজেই ভাঙ্গলে ঘড়, যেখানেই সীমান্ত তোমার সেখানেই বসন্ত আমার, এই ধরনের বিশেষ কিছু গান দিয়ে সাজানো হয়েছে ঈদের বিশেষ সঙ্গীতানুষ্ঠান রিদম অফ কুমার বিশ্বজিৎ।

জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এটিএন চ্যানেলে অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের তৃতীয়দিন ১০:৪০ মিনিটে। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার। পরিচালনায় রুমানা আফরোজ। – মোঃ মোশারফ হোসেন মুন্না…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: