অভি আকাশ এর সুরে ঈদ আয়াজন…

বর্তমান সঙ্গীত জগতে আলোচিত যে সব সুরকার রয়েছে তাদের মধ্যে মেধাবী ও তরুন সুরকার অভি আকাশ একজন। অসংখ্য গানের সুর স্রষ্ট্রা তরুন সুরকার অভি আকাশ বাংলা গানে তার সুর শৈলী দিয়ে একের পর এক গান সুর করে যচ্ছেন। তাঁর সুর করা গানে কন্ঠে দিচ্ছেন দেশের সিনিয়র শিল্পী থেকে শুরু করে বর্তমান জনপ্রিয় অনেক শিল্পীই। আসছে ঈদ উপলক্ষ্যে তিনি ব্যাস্ত সময় পার করলেন। ঈদকে সামনে রেখে তিনি অনেক গানের সুর করেছেন।

আসছে ঈদ উপলক্ষ্যে মেধাবী ও তরুন সুরকার অভি আকাশ এর সুর করা গানে সঙ্গীত প্রিয় শ্রোতা-দর্শকদের ঈদ আনন্দে যোগ হবে নতুন মাত্রা। তার সুরে ঈদ আয়োজনে থাকছে দেলোয়ার আরজুদা শরফের কথায় ‘ইন্দুবালা – ২ ফজলুর রহমান বাবু, ‘রাত বিহীন’ কাজী শুভ ও রেশমা, ‘তুই যে আমার পরান পাখি’ শামীম জুবায়ের, ‘জল বিহীন’ রাকিব ও উপমা, ‘আল্লাহ’ পারভেজ সাজ্জাদ।

আহমেদ রিজভীর কথায় ‘পারিনি ভুলতে তোকে’ – ইমরান, ‘বুঝনা বুঝনা তুমি’ – সুমন। গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু এবং প্রযোজনা প্রতিষ্ঠান সউন্ডটেক থেকে প্রকাশ করা হবে।
সুদীপ কুমার দীপ এর কথায় ‘আমায় লইয়া খেলছো খেলা’ – ঐশী, ‘একটা আমার একটু তুমি’ – কাজী শুভ এর কন্ঠে এবং মুসফিক লিটুর সঙ্গীতায়োজনে ‘আমায় লইয়া খেলছো খেলা’, ‘একটা আমার একটু তুমি’, ট্রাষ্ট মাল্টিমিডিয়া, ‘আল্লাহ’ বাংলা ঢোল এবং অন্যান্য গানগুলো সাউন্ডটেক এর ব্যানারে প্রকাশ করা হবে।

এছাড়াও অভি আকাশ’র ঈদের সবচেয়ে বড় চমক হলো সঙ্গীতপ্রিয় শ্রোতারা তার কন্ঠেই শুনতে পারবেন গান। জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দ্বীপের কথায় ‘তুমি বললেই ভুলগুলো সব ফুল হয়ে ফোটে’ এবং ‘অল্প অল্প করে গল্প গল্প ছলে তোমার কথা বলি’ দুটি গানে কন্ঠ দিয়েছেন মেধাবী ও তরুন এই সুরকার। গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন মুসফিক লিটু এবং সুর করেছেন অভি আকাশ নিজেই। গানগুলো প্রযোজনা প্রতিষ্ঠান ট্রাষ্ট মাল্টিমিডিয়া থেকে প্রকাশ করা হয়েছে।

সুরকার অভি আকাশ বলেন, ঈদ উপলক্ষ্যে অনেক গুলো গানের কাজ করেছি। তবে সবগুলো গানই হয়ত ঈদে রিলিজ দেয়া সম্ভব হবে না। তবে এবার ঈদে দেলোয়ার আরজুদা শরফ, সুদীপ কুমার দীপ ও আহমেদ রিজভীর কথায় এবং মুসফিক লিটু ভাইয়ের সঙ্গীতায়োজনে বেশ কিছু গান রিলিজ হচ্ছে। আমার সুরে ইমরান, ঐশী, ফজলুর রহমান বাবু, কাজী শুভ ও রেশমা, পরভেজ সাজ্জাদ, রাকিব ও উপমা এবং শামীম জুবায়ের এর কন্ঠে গাওয়া গানগুলো শ্রোতাদের ঈদ আনন্দ উপভোগ্য হবে বলে আশা করি।

শ্রোতাদের কাছে প্রত্যাশা কি জানতে চাইলে তিনি বলেন, শ্রোতাদেরক বলবো আপনারা ভাল গান শুনুন, বাংলা গান শুনুন, নিজের দেশ ও ভাষাকে ভালবাসুন। আমাদের দেশ ও ভাষা রক্ষা করতে অনেক প্রাণ হারাতে হয়েছে।
এত কষ্টে অর্জিত দেশ ও ভাষাকে অবহেলা করবেন না। নিজের দেশের গান শুনুন। গান হচ্ছে মনের এক রকম খোরাক। গান আত্মাকে সতেজ ও সজাগ করতে সহায়তা করে। আমার সকল প্রাণপ্রিয় শ্রোতাদেরকে জনাই ঈদ শুভেচ্ছা ও সবার দীর্ঘায়ূ কামনা করি। – রবিউল আউয়াল…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: