সুরকার থেকে গায়ক অভি আকাশ…

হালের জনপ্রিয় অনেক শিল্পীদের শ্রোতাপ্রিয় গানের সুর স্রষ্টা বর্তমান প্রজন্মের তরুন ও মেধাবী সুরকার অভি আকাশ। তিনি শুধু একজন সুরকারই নন ভাল গায়কও বটে। এবার তারই প্রমান করে শ্রোতাদের জন্য ভিন্ন মাত্রা যোগ করলেন ‘তুমি বললেই ভুলগুলো সব ফুল হয়ে ফোটে’ শিরোনামের একটি গানের মাধ্যমে।

তুমি বললেই ভুলগুলো সব ফুল হয়ে ফোটে
কত আদর আছে বলো তোমার গালে ঠোঁটে-
নাকের ডগায় ঘাম জমিয়ে একটু যখন হাসো
বুঝতে পারি আমায় তখন অনেক ভালবাসো-।।

এমনই ছন্দে, মন আনন্দে ভালবাসার মানুষের প্রতি নিজের ভালবাসার প্রকাশ এবং প্রিয়ার না বলা ভালবাসা, তার ভাবভঙ্গি ও অসংঙ্গতি গতিবিধি, আচরনবিধি যেন নিজের প্রতি ভালবাসারই এক বহিঃপ্রকাশ পায়। ভালবাসার মানুষের সব আচরনকেই যেন মনে হয় অন্য রকম এক ভালবাসা।

‘তুমি বললেই ভুলগুলো সব ফুল হয়ে ফোটে’ শিরোনামের গানটি লিখেছেন বর্তমান সময়ের আলোচিত জনপ্রিয় ও অসংখ্য গানের গীতিকার সুদীপ কুমার দীপ। গানটির সুর করেছেন অভি আকাশ নিজেই এবং সঙ্গীতায়োজন করেছেন মুসফিক লিটু। ট্রাষ্ট মাল্টিমিডিয়া প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গানটিরে মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। গানের মিউজিক ভিডিও নির্মান করেছেন সৌমিত্র ঘোষ ইমন ও তার সহকারি ছিলেন সৌরভ নীলয়। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন জাফিয়া হক ও দীপ চৌধুরী এবং অভি আকাশ। গানটির মিউজিক ভিডিও নিয়ে নির্মাতা বেশ আশাবাদী।

গানের সুরকার ও শিল্পী অভি আকাশ বলেন, শ্রোতাদের চাহিদাকে প্রধান্য দেওয়ার চেষ্টা করছি। আমার প্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ ভাইয়ের কথায় এবং মুশফিক লিটু ভাইয়ের ভাইয়ের সঙ্গীতায়োজনে গানটি অনেক যত্ন করে করা হয়েছে। আশা করি শ্রোতা-দর্শক গানটির মিউজিক ভিডিওতে ভিন্নতার স্বাদ খুঁজে পাবে। আমি ‘তুমি বললেই ভুলগুলো সব ফুল হয়ে ফোটে’ শিরোনামের গানটি নিয়ে সত্যিই খুব আশাবাদী। – রবিউল আউয়াল…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: