১০ বছর প্রেমের পর সভ্যতার বিয়ে…

বিয়ে মানেই আনন্দ। বিয়ে মানেই অতিথীদের আগমন। নাচবে গাইবে, ফটো শুট করবে। হইচই হবে বড় সেজে পাত্রপক্ষ পাত্রির বাড়ি আসবে। সবাই আনন্দ আর হাসি খুশির মধ্যে দিয়ে বরন করে নিবে নব দম্পতীদের। কিন্তু কখনো কখনো বিয়ে বাড়ি হয় আমেজহীন আর আনন্দ বিহীন। যখন অনুষ্ঠান করার সময় থাকে না। আবার কারো কাছে এতো কিছু করার মানেই হয়না। তেমন এক বিয়ে হলো সঙ্গীত শিল্পী সভ্যতার। তার ভাই সন্ধি ফেসবুক পষ্টের মাধ্যেমে জানান যে, বাসায় আজ বিয়ে। সভ্যতার বিয়ে! বিয়ের পিঁড়িতে বসেছেন সভ্যতা।

গত বৃহস্পতিবার ঘরোয়া পরিবেশের মধ্যে দিয়ে এই শিল্পীর বিয়ে হয়। যার সাথে সভ্যতার বিয়ে হয় সে হচ্ছে সবার পরিচিত মুখ। ব্ল্যাক ব্যান্ডের ড্রামার সামিউল ওয়াহিদ। তাঁকে সবাই চেনে শোভন নামে। জানা যায় সে মেটাল মেজ নামের আরেকটি ব্যান্ডের সঙ্গেও যুক্ত আছেন।

সভ্যতার বোন জনপ্রিয় অভিনয়শিল্পী স্বাগতা তিনি বলেন, একেবারে হুট করেই পুরো ব্যাপারটা ঘটেছে। ১০ বছরের টানা সম্পর্ক ছিল দুজনের। বিয়ের মাধ্যেমে একই সূতায় বাধা হলো দু’জন। প্রেমের সম্পর্কের পর তারা বিয়ে করে ভালোবাসাটাকে আরো পাকা করেছে। স্বাগতা আরও জানান, একেবারেই ঘরোয়া পরিবেশে বিয়েটা হয়েছে। দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। বড় কোনো অনুষ্ঠান হোক, এটা সভ্যতা নিজেই চাননি। গতকাল শুক্রবার তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। শুধু কাছের আত্মীয়স্বজন ও বন্ধুরাই এতে উপস্থিত ছিলেন। আমরা এই দুই নব দম্পতীর ভালোবাসাপূর্ণ নতুন জগতের সুচনায় মঙ্গল কামনা করি। সুখী ও সুন্দর হোক তাদের জীবন। – মোশারফ হোসেন মুন্না…

ছবি – সংগ্রহ…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: