Press "Enter" to skip to content

তুমি আসলে না – আতিক হাসান…

বাংলার কিশোর কুমারখ্যাত জনপ্রিয় ও শ্রোতা নন্দিত কন্ঠশিল্পী ৪ বছর পর শ্রোতাদের মাঝে নতুন গানের মিউজিক ভিডিও প্রকাশ করেছেন আতিক হাসান। ২৭ জুলাই বৃহস্পতিবার সন্ধা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘তুমি আসলে না’ শিরোনামে মিউজিক ভিডিওটি। সম্পূর্ণ মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে সেটে। এর আগে এই টাইপের মিউজিক ভিডিওতে আতিক হাসানকে দেখা যায়নি। মিউজিক ভিডিওটি পরিচালনা ও সম্পাদনা করেছেন মডেল খান মাহি।

‌আমি বসে থাকি তারারই দেশে,
তুমি আসবে বলে,
আমি বসে থাকি রাত জোসনায়,
তুমি আসবে বলে,
তুমি তো আর আসলে নাগো,
আমায ভালোবাসলে না,

এমনি শ্রুতি মধুর গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন এম এ রহমান।
গত রোজার ঈদ উপলক্ষ্যে আতিক হাসান এর গাওয়া তিনটি গানের সলো এ্যালবাম ‌’কন্যা’ প্রকাশ পাবে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। ‌’কন্যা’ এ্যালবামেরই ‘তুমি আসলে না’ শিরোনামে গানটি জিপি মিউজিকে প্রকাশিত হয়েছে।

গানটি সম্পর্কে ‌আতিক হাসান বলেন, ‘তুমি আসলেনা’ শিরোনামে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছি। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে। এছাড়া কন্যা শিরোনামে টাইটেল গানটি গত ঈদে লিরিকাল ভিডিও প্রকাশিত হয়েছে। গানটি আমার শ্রোতারা খুবই প্রশংসা করেছেন। আশা করছি ‘তুমি আসলে না’ গানটিও তাদের ভালো লাগবে। প্রায় ৪ বছর পর নতুন মিউজিক ভিডিওতে কাজ করতে পেরে আমার খুব ভালো লাগছে। এবারের গান গুলো একটু এই সময় উপযোগী করার চেষ্টা করেছি। জিয়ার সাথে অনেক দিনের সম্পর্ক, সে আমার ছোট ভাইয়ের মত। সে অনেক যত্ন করে গান গুলো সুর করার চেষ্টা করেছে। তিনটি গান ছিলো তিন রকমের।

২০০২ সালে ইথুন বাবুর কথা ও সুরে আতিক হাসানের প্রথম ক্যাসেট বের হয় ‘মাধবী কী ছিল গো ভুল’। গানের কথায় ভুল করে কুল হারালেও হারায়নি তার সঙ্গীত জীবন। প্রথম এ্যালবামই হিট। শুধু হিট না সুপার-ডুপার হিট। ‘মাধবী কী ছিল গো ভুল’, ‘যখন শুধু মনে পড়ে তোমাকে’, ‘বোঝোনি ভুল করে’ গানগুলো ছড়িয়ে পড়ল সারা দেশের গ্রামগঞ্জে, হাটে বাজারে, শহরে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি বাংলার এই ‘কিশোর কুমার’ খ্যাত আতিক হাসানকে। – রবিউল আউয়াল…

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: