‘মন বড় অবুঝ’ মিউজিক ভিডিও নিয়ে লিজা…

ক্লোজআপ ওয়ান খ্যাত তারকা লিজার নতুন মিউজিক ভিডিও নিয়ে দুই বছর পর হাজির হয়েছেন তার ভক্ত শ্রোতাদের জন্য।
গত ১লা আগষ্ট মঙ্গলবার সন্ধা ৭:০০ টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এই ক্লোজআপ খ্যাত তারকার ‘মন বড় অবুঝ’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওটি।

‘মন বড় অবুঝ কেন হায়,
যে আমার নয় মন তাকে চায়,
রাত শেষে ভাঙ্গে যত ভুল,
এই মনটা একা কেঁদে যায়।।’

প্রেম বিরহে সাজানো এমনই ছন্দ কথায় গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম এবং গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন রেজয়ান শেখ। গত বছর রোজা ঈদ উপলক্ষ্যে লিজা ও নদীর গাওয়া প্রথম ডুয়েট এ্যালবাম ‘চাদমুখ’ প্রকাশ পায় জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। ‌চাঁদমুখ এ্যালবামেরই একটি গান ‘মন বড় অবুঝ’ গানের মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওটি পরিচালনা ও সম্পাদনা করেছেন খান মাহি। মডেল হয়েছেন শিল্পী নিজেই।

গানটির মিউজিক ভিডিও সম্পর্কে লিজা বলেন, ‘মন বড় অবুঝ’ গানের মিউজিক ভিডিও দেখে নিজেকে নিজেই যেন চিনতে পারছিনা। এতো সুন্দর মিউজিক ভিডিও এর আগে হয়নি আমার। আসাধার লিখেছেন জিয়াউদ্দিন আলম এবং খুব মধুর সুর করেছেন রেজয়ান শেখ। ‘মন বড় অবুঝ’ গানটির মিউজিক ভিডিও নিয়ে অনেক আশাবাদী। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

তিনি বলেন, এছাড়াও ‘চাঁদমুখ’ এ্যালবামের ‘সুরে আকা’ শিরোনামে লিরিকাল ভিডিও আকারে প্রকাশিত হয়েছে। জিয়াউদ্দিন আলম এর কথায় গানটি শ্রোতারা খুবই প্রসংশা করেছেন। আশা করছি ‘মন বড় অবুঝ’ গানটিও তাদের ভালো লাগবে। প্রায় দুই বছর পর নতুন মিউজিক ভিডিওতে কাজ করলাম। – রবিউল আউয়াল…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *