জাতীয় ভিটামিন এ প্লাস দিবস নিয়ে গান বাঁধলেন শুভ্রদেব ও মিল্টন খন্দকার…

বাংলা সঙ্গীতের প্রায় চার হাজার গানের স্রষ্টা মিল্টন খন্দকার। তাঁর লেখা গানে সঙ্গীত জগতে তারকা খ্যাতি পেয়েছেন অনেক শিল্পী। ৫ই আগষ্ট জাতীয় ভিটামিন এ প্লাস দিবস উপলক্ষ্যে জনপ্রিয় ও শ্রোতা নন্দিত গীতিকার মিল্টন খন্দকারের কথায় গান গাইলেন বর্তমান সময়ের বাংলা গানের প্রান ও শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী শুভ্র দেব।

৫ই আগষ্ট শনিবার দিন জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পইন।

শুভ্রদেবের কন্ঠে জাতীয় ভিটামিন এ প্লাস দিবস উপলক্ষ্যে ‘ভিটামিন এ প্লাস ক্যাম্পইন’ শিরোনামের গানটি আগামী ৩১শে জুলাই থেকে ইউটিউব সহ বিভিন্ন মাধ্যমে শোনা যায়। শুভ্রদেব ও মিল্টন খন্দকার এই প্রথম এক সাথে ‘ভিটামিন এ প্লাস ক্যাম্পইন’ শিরোনামের গানটি করলেন।
গানটি নিয়ে বেশ প্রফুল্ল গানের গীতিকার মিল্টন খন্দকার। তিনি তাঁর ফেইসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন –

আমার রেকর্ডকৃত গানের সংখ্যা প্রায় চার হাজারের কাছাকাছি আমি জানিনা সেগুলো গান হয়ে উঠেছে কিনা, তবে আজ আমি যে কথা বলতে চাই, সে অন্য কথা! একেবারে ভিন্নকথা! গানের সংখ্যার প্রসঙ্গ এসেছিলো যে কারণে, এখানে তা পরিস্কার হওয়া দরকার। এই দূর্ভাগ্যের ইতিকথা যারা আমাকে ভালবাসেন তাদের সাথেই শেয়ার করতে চাই। যখন কুষ্টিয়া শহরের অলিতে গলিতে গান গেয়ে বেড়াই “কৃঞ্চচূড়ার ছায়ে ছায়ে” সেই গানের শিল্পী ছিলেন শুভ্র দেব। আজ যে ভাবে তাঁর গান করলাম বলা উচিৎ এতদিন পর, একসাথে এই দুজনার প্রথম গান। – রবিউল আউয়াল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *