Press "Enter" to skip to content

জিপি বিলবোর্ড টপ ২০…

আবারো হাজির হলাম এ সপ্তাহের জিপি মিউজিক বিলবোর্ড ২০ ননস্টপ হিট স্ট্রিম নিয়ে। প্রতিনিয়ত মনের রুচিবোধ ও ভালোলাগা পাল্টায়। বিনোদন মনের মাঝে স্থান করে নেয় ভিন্ন ভাবে। বিনোদন ও সঙ্গীত প্রিয় শ্রোতা বন্ধুরা আপনাদের ভালোলাগার মধ্যে দিয়ে তৈরি হয় জিপি মিউজিকের সবচেয়ে বেশি স্ট্রিম হওয়া গানগুলোর তালিকা। আপনাদের ভালো লাগা দিয়ে বিচার করা হয় মিউজিকের সবচেয়ে বেশি গ্রহনীয় গান কোন গুলো। গত সপ্তাহের জিপি মিউজিকে সবচেয়ে বেশি স্ট্রিম হওয়া ট্র্যাক গুলো নিয়ে সাজানো হয়েছে জিপি মিউজিকের বিলবোর্ড ২০। এই বিলবোর্ডে এ সবচেয়ে বেশি আলোচিত ট্র্যাক নিয়ে সাজানো আজকের আয়োজন। সবচেয়ে বেশি স্ট্রিম হওয়া ট্র্যাক হলো তাহসান, সাজিদ সরকার, মিনার রহমান ও মমতাজের সহ প্রিয় আর্টিস্টের দারুন সব গ্রামীণ ননস্টপ ট্র্যাক। এ সময়ের তরুণ জনপ্রিয় শিল্পী ও অভিনেতা তাহসানের রঙ্গীন সূতার ভালোবাসা গানটি এবারের বিলবোর্ডে নাম্বার ওয়ানে ওঠে এসেছে। গত সপ্তাহের সাজিদ ও মিনার ৪ নাম্বার গান “দুরে হারিয়ে” এবার ২ নাম্বারে এসেছে। তাহসানের গত সপ্তাহের ‘অপ্রাপ্তী’ গানটি ছিল ১ নাম্বারে যা এ সপ্তাহে ৩ নাম্বারে নেমে এসেছে।
জনপ্রিয় ফোক সম্রাজ্ঞী মমতাজের ‘ফিরবোনা আর ঘরে’ স্থান পেয়েছে বিলবোর্ডের ৪ নাম্বারে। ৫ম স্থানে আছে মিনার রহমানের ‘গতকাল’। গত সপ্তাহের এলিটা ও মেহেদীর ‘অনুভুতি’ গানটি ছিল ৫ নাম্বারে যা এখন আছে ৬ নাম্বারে। আরেফিন রুমীর ‘পাগল হয়ে যাই’ ট্র্যাকটি আছে ৭ নাম্বারে। ডকস্টার শুভর ‘অতপর’ বিলবোর্ডের ৮ম স্থান অধিকার করেছে। হাবীব ওয়াহিদের ‘ঘুম’ বিলবোর্ডের ৯ম স্থানে। প্রত্যয় খানের ‘সূতা কাটা ঘুড়ি’ গত সপ্তাহে ছিল ৭ নাম্বারে এ সপ্তাহে আছে ১০ নাম্বারে। বাপ্পা মজুমদারের ‘তুমি ডাক্তার’ গত সপ্তাহে ছিল ১৪ নাম্বারে এ সপ্তাহে এসেছে ১১ নাম্বারে। ইমরানের ‘প্রিয় অভিমানী’ গত সপ্তাহে ছিল ২০ নাম্বারে এ সপ্তাহে আছে ১২ নাম্বারে। বিলবোর্ডে ১৩ নাম্বারে আছে জয় শাহরিয়ারের ‘কেমনে ভুলি’। মুনের ‘তোর মনেতে’ গানটি আছে ১৪ নাম্বারে। তানজিব সারোওয়ারের গত সপ্তাহের ২ নাম্বার গানটি এবার আছে ১৫ নাম্বারে লজ্জাবতী’। চিরকুটের ‘এই শহরের
কাকটাও জেনে গেছে’ ১৬ নাম্বারে। ১৭ নাম্বারে আছে আসিফ ও ঐশীর ‘তোকে চাই’। ১৮ নাম্বারে আছে ইমরানের ‘আমার ইচ্ছে কোথায়’। ১৯ ও ২০ নাম্বারে আছে ফাহমিদার ‘লজ্জা’ ও সাগর বাউলের ‘মিলন হবে কত দিনে’।
দারুণ এই গানগুলো শুনতে জিপি মিউজিক ননস্টপ সাবসক্রাইব করুন আর শুনতে থাকুন প্রিয় আর্টিস্টের মন মাতানো গান।

বিলবোর্ড ২০ এর ১ থেকে ২০ পর্যন্ত তালিকার গানগুলো হলো –

১। রঙ্গীন সূতার ভালোবাসা- তাহসান।
২। দুরে হারিয়ে- সাজিদ সরকার ও মিনার রহমান।
৩। অপ্রাপ্তি – তাহসান।
৪। ফিরবোনা আর ঘরে- মমতাজ।
৫। গতকাল- মিনার রহমান।
৬। অনুভুতি – এলিটা ও সেহেদী।
৭। পাগল হয়ে যাই- আরেফিন রুমী।
৮। অতপর- ডকস্টার শুভ।
৯। ঘুম- হাবীব ওয়াহীদ।
১০। সূতা কাটা ঘুড়ি- প্রত্যয় খান।
১১। তুমি ডাক্তার- বাপ্পা – মজুমদার।
১২। প্রিয় অভিমানী- ইমরান।
১৩। কেমনে ভুলি- জয় শাহরিয়ার।
১৪। তোর মনেতে- মুন।
১৫। লজ্জাবতী- তানজিব সারোওয়ার।
১৬। এই শহরের কাকটাও- চিরকুট।
১৭। তোকে চাই- আসিফ ও ঐশী।
১৮। আমার ইচ্ছে কোথায়- ইমরান।
১৯। লজ্জা- ফাহমিদা নবী।
২০। মিলন হবে কত দিনে- সাগর বাউল। সংগ্রহে – মোঃ মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: