শ্রোতামন জয় করতে আসছে ‘আবার’…

সঙ্গীতের স্বপ্নটাকে বুকে ধরেই বেড়ে উঠেছেন সুর স্বপ্নময়ী গান পাগল মানুষ গহর আশিক। অনেক প্রতিক্ষা, অনেক স্বপ্ন, অনেক ভালবাসা নিয়ে দীর্ঘদিনে দেশের জনপ্রিয় ব্যান্ড শিল্পীদের নিয়ে সৃষ্টি করেছেন এক আবেগময়ী গানের এ্যালবাম ‘আবার’। ২৬শে আগস্ট মুক্তি পাচ্ছে ৯০ দশকের ৩৪ ব্যান্ডের ৩৮ তারকার নতুন গানের মিক্সড এ্যালবাম ‘আবার’। ৩টি অডিও সিডি এবং শুরু থেকে বাংলাদেশের ব্যান্ডের ইতিহাস সংবলিত ১০ পাতার বুকলেটের সাথে ১২”/১২” এক্সক্লুসিভ কভারে সাজানো হয়েছে নতুন ৪০টি গানের এই এ্যালবাম ।

এই প্রথমবারের মতো আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, ইতালি, ভারত, ওমান, সিঙ্গাপুর, মালয়েশিয়াসহ ১২টি দেশে একযোগে এ্যালবামটির অডিও সিডি মুক্তি পাচ্ছে। দেশের স্বনামখ্যাত ব্যান্ড ফিডব্যাক, রেনেসাঁ, উইনিং, ডিফারেন্ট টাচ, অডেসি, আর্ক, পেপার রাইম, পেন্টাগন, ডিজিটাল, মনিটর, ফেইথ, ড্রিমল্যান্ড, তীর্থক, ইভস, কেইডেন্স, ব্লু বার্ডস, ব্লু হরনেট, নরদার্ন স্টার, স্টারলিং, দ্যা কিউ, সাডেন, পালস, স্পার্ক, উইন্ডস এর মতো ৯০ দশক মাতানো ব্যান্ডের শিল্পীদের সাথে ‘সাইফ’ রয়েছেন এই এ্যালবামে।

দেশে সিডির দোকানের অপ্রতুলতার কারণে কুরিয়ার সার্ভিস ও নিজেদের জেলা প্রতিনিধিদের মাধ্যমে শ্রোতাদের কাছে এ্যালবামটি তুলে দিতে চায় আশিক মিউজিক। আরও কিছু ব্যান্ড এগিয়ে এলে এবং ঠিকমতো স্পন্সর পাওয়া গেলে বেশি ভালো হতো, এই কথাটি বলছিলেন, গহর আশিক ।

ভাল কিছু গানের প্রত্যয়ে ‘আবার’ এ্যালবামটি সবার হৃদয়ে ঠাই পাবে বলে বিশ্বাস আমাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *