আসছে ইমরান এবং ন্যান্সির ‘ঠিক-বেঠিক’…

ঈদ মানেই খুশি আর আনন্দ। সেই খুশি আর আনন্দকে আরও উজ্জ্বল করতে ঈদে আসছে ইমরান মাহমুদ ও ন্যান্সির ভালোলাগার মানুষের ভালোবাসার গান ‘ঠিক-বেঠিক’৷ নিজের গাওয়া গানে মডেল হয়েছেন ইমরান নিজেই সাথে আছে ওপার বাংলার ছোট পর্দার অভিনেত্রী জেসমিন রয়। সম্প্রতি নাজমুন মুনিরা ন্যান্সির সাথে দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদ। গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমরান নিজেই।

ভিডিও পরিচালনায় সৈকত রেজা। উল্লেখ্য জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদ ও শিল্পী নাজমুল মুনিরা ন্যান্সির এই গানটি তাদের প্রথম মিউজিক ভিডিও ৷ এর আগে তাদের দুজনে অনেক মিউজিকে কাজ করা হলেও ভিডিও হয়নি কখনো। তাই এই মিউজিক ভিডিও-র কাজে খুশি ন্যান্সি- ইমরান ও জনশ্রোতারা। অপরদিকে ওপার বাংলার ছোট পর্দার অভিনেত্রী জেসমিন ও ইমরানের প্রথম মিউজিক ভিডিওর কাজ। কলকাতায় ছোট পর্দায় কাজ করলেও করা হয়নি কখনো বাংলাদেশ কোন কাজ। তাইতো প্রথম কাজে খুশি ইমরান ও জেসমিন।

গানটির ব্যাপারে ইমরান মাহমুদ বলেন,’জেমসিন আমার খুব ভালো বন্ধু। বেশ কিছু সিরিয়ালে সে মুখ্য চরিত্রে আভিনয় করছে।
আমাদের মিউজিক ভিডিওটি একটি ভিন্ন গল্পে সাজানে হয়েছে। এর আগে এরকম কোন কাজ করিনি। আমি কতটুকু অভিনয় করেছি তা জানি না কিন্তু এই টুকু বলতে পারি জেসমিন তার জায়গা থেকে সেরাটাই দিয়েছে। আশা করছি আমাদের এই সম্মিলিত প্রচেষ্টা সকলের কাছে ভালো লাগবে। এবং আপনাদের ভালোলাগাই আমাদের আগামি পথ চলার প্রেরণা জোগাবে। ধন্যবাদ ও ভালোবাসা সবাইকে। গানের ভিডিওটির গল্পে একটা দারুন ব্যাপার উঠে এসেছে। এর মধ্যে একটা ভিন্নতা খুজে পাবে দর্শকরা।’ গানটি আগামি ঈদ উল আজহা উপলক্ষে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলের ব্যানার থেকে প্রকাশ করা হবে৷ – নোমান ওয়াহিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: