ঈদ আয়োজনে লেজার ভিশন…

ঈদ আসলেই দেশের অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো বেশ সরগম হয়ে উঠে। কিন্তু বর্তমান সময়ে দেশের অডিও বাজারে চলছে সর্বত্রই মন্দা। তবুও দেশের অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলোতে ঈদকে সামনে রেখে করছে অডিও গান ও মিউজিক ভিডিও প্রকাশের আয়োজন। প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনও পিছিয়ে নেই আয়োজনের দিক থেকে। ঈদ উপলক্ষ্যে বেশ কিছু অডিও গান সহ মিউজিক ভিডিও প্রকাশ করছে লেজার ভিশন।

 

জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ ও ঐশীর ফোক ধারার ‘ভবা পাগলার গান’ শিরোনামে অডিও গান প্রকাশ হয়েছে। গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন অমিত কর।

হালের জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশীর ফোক ধাচের গান ‘রইদে ভরা ইষ্টিশন’।গানটির কথা লিখেছেন নন্দিত গীতিকবি সোমেশ্বর অলি এবং সঙ্গীতায়োজন করেছেন বেলাল খান।

পবিত্র ঈদ উপলক্ষ্যে জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক মাহমুদ সানী’র রোমান্টিক গান নীলিমা। গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী নিজেই।

সিরাজুম মনিরের কথা ও সুরে কন্ঠ শিল্পী লোপা হুসেনের তৃতীয় একক অ্যালবাম ‘আত্ম-সঙ্গী’ শিরোনামের একটি গানে সহশিল্পী হিসেবে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর।

এ সময়ের আলোচিত কন্ঠশিল্পী শাওন গানওয়ালার কন্ঠে রবিউল ইসলাম জীবনের কথায় ‘তোর কাছে’ শিরোনামে একটি গান প্রকাশ হয়েছে। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন বেলাল খান।

‘পাখি’ শিরোনামে গাইলেন প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী রাহাত শাহ্। আধুনিক গানের ‘পাখি’ শিরোনামের গানটিতে রাহাত শাহ্’র সাথে সহ শিল্পী হিসেবে কন্ঠ দিয়েছেন স্বরলিপি ও ইতি। এছাড়াও রয়েছে রানা আখন্দের সুর ও সঙ্গীতে কন্ঠশিল্পী সুজনের ‘ভাঙ্গা ঘড়’।

কন্ঠশিল্পী শিল্পী বিশ্বাস এর ফোক ধাচের গান ‘তোরে ছাড়া’ শিরোনামের জিয়াউদ্দীন আলমের কথা ও সুরে গানটির একটি গান প্রকাশ হয়েছে।

‘ভুইলা গেছো’ শিরোনামে গাইলেন প্রবাসী কন্ঠশিল্পী রুবেল। সামসুল আলম সুইটের কথায় ভুইলা গেছো শিরোনামের গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী নিজেই।

রোমান্টিক আধুনিক গানের এ্যালবাম ‘এটা কি প্রেম’ শিরোনামে গাইলেন কন্ঠশিল্পী শাহরীদ বেলাল। এ্যালবামের একটি গানে সহ শিল্পী হিসেবে কন্ঠ দিয়েছেন ফারাবি।

তাপস চৌধুরীর কথায় ‘চোখ বলে যায়’ শিরোনামে একটি গানে কন্ঠ দিলেন তরুন শিল্পী এজাজুল হিমু। গানটির সঙ্গীতায়োজন করেছেন অয়ন চাকলাদার।

কন্ঠশিল্পী জীবক বড়ুয়ার কন্ঠে হারানো দিনের গান ‘অলিরও কথা শোনে’ ঈদ উপলক্ষ্যে প্রকাশ পেয়েছে। গানটির মূল শিল্পী ছিলেন প্রখ্যাত কন্ঠশিল্পী হেমন্ত মুখোপাধ্যায়।

কন্ঠশিল্পী ছায়া কর্মকারের রবীন্দ্রসঙ্গীতের এ্যালবাম ‘বদল শেষে ফাগুন হাওয়া’। এ্যালবামের সঙ্গীত পরিচালনা করেছেন দেবা।

ঈদে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত মিউজিক ভিডিও –
জনপ্রিয় কন্ঠশিল্পী রাঘব চট্টোপাধ্যায় এর ‘বাড়ী ফেরার তাড়া’ ও ‘মনের ভিতর মনের মানুষ’, রূপন্কর বাগচীর ‘তুমি কেমন আছো’, কাজী শুভ’র ‘প্রাণ সয়না’, জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরানের ‘যদি হাতটা ধরো’, শিল্পী বিশ্বাসের ‘তোরে ছাড়া’, শাওন গানওয়ালার ‘একা ও তোর সাথে’, কন্ঠশিল্পী রুবেলের ‘ভুইলা গেছো’, এজাজুল হিমুর ‘চোখ বলে যায়’, কন্ঠশিল্পী রুমানা আক্তার ইতির ‘স্বপ্নে হারাই’, এ এইচ রাব্বীর ‘যদি বলতে’, জীবন খানের ‘হয়ে গেলি পর’ ও মাহমুদ সানী’র ‘নীলিমা’। – রবিউল আওয়াল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: