জিসান মাল্টিমিডিয়ার ঈদ আয়োজন…

দেশের অডিও বাজারের বর্তমান সময়ে চলছে চরম মন্দা অবস্থায়। অডিও বাজারের এমন মন্দা অবস্থার মধ্যেও প্রযোজনা প্রতিষ্ঠান জিসান মাল্টিমিডিয়া পবিত্র ঈদ-উল- আজহাকে সামনে রেখে বেশ কয়েকটি অডিও গান এবং মিউজিক ভিডিও প্রকাশ করেছে। সঙ্গীত প্রিয় শ্রোতা-দর্শকদের চাহিদার কথা বিচবচনায় রেখে এবারের ঈদেও প্রতিষ্ঠানটির রয়েছে এই উদ্যোগ। জিসান মাল্টিমিডিয়ার কর্নধার গীতিকবি ও সুরকার জিয়াউদ্দিন আলম আশা প্রকাশ করেন, দেশের অডিও বাজারের এমন মন্দা অবস্থার মধ্যেও প্রকাশিত গান ও মিউজিক ভিডিওগুলো শ্রোতা-দর্শকদের বাড়তি আনন্দ দেবে।

জনপ্রিয় কন্ঠশিল্পী প্রত্যয় খানের নতুন সিঙ্গেল গান ‘যদি তুমি’ শিরোনামে পবিত্র ঈদ উপলক্ষ্যে জিপিমিউজিক ও জিসান মাল্টিমিডিয়ার ইউটিউবে প্রকাশ হয়েছে। । ‘যদি তুমি’ শিরোনামের গানটি জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে গানটি সঙ্গীতায়োজন করেছেন প্রত্যয় খান।

জনপ্রিয় কন্ঠশিল্পী শাওন গানওয়ালা ও মোহনার প্রথম ডুয়েট রোমান্টিক গান করলেন ‘বল’ শিরোনামে। গানটির কথা লিখেছেন জাহিদ আকবর, সুর করেছেন শাওন গানওয়ালা, সঙ্গীতায়োজন করেছেন এম এ রহমান।

মেহতাজের কন্ঠ ও সুরে ‘মেয়ে’ শিরোনামে থাকছে একটি গান। গানটির কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম ও সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও মেহতাজ এর ‘বলনা তুই’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। জিয়াউদ্দিন আলমের কথায় গানটির সুর করেছেন মেহতাজ ও সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ।

নবাগত কন্ঠশিল্পী আরমানের প্রথম গান প্রকাশ করলেন ‘অভিমান’ শিরোনামে। নবাগত কন্ঠশিল্পী আরমানের ‘অভিমান’ শিরোনামে গানটি জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে সঙ্গীতায়োজন করেছেন রেজয়ান শেখ।

চলনা সুজন খ্যাত জনপ্রিয় কন্ঠশিল্পী সজীব রানার নতুন গান ‘আমি আগের মত’। জিয়াউদ্দিন আলমের কথায়, গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ।

আসছে পবিত্র ঈদ উপলক্ষ্যে মেহতাজ ফিচারিং নবাগত কন্ঠশিল্পী আবির অহনাফ এর প্রথম তিন গানের ইপি এ্যালবাম অচেনা পথ। রোমান্টিক আধুনিক গানের এই এ্যালবামে গান লিখেছেন জিয়াউদ্দিন আলম, মেহতাজ ও নোমান শিবলু। একটি গানে সহশিল্পী হিসেবে কন্ঠ দিয়েছেন শিল্পী হ্যাপি আফরিন।

চলনা সুজন খ্যাত জনপ্রিয় তরুণ কন্ঠশিল্পী সজীব রানার নতুন গান ‘অপরাধী’র মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন এম এ রহমান। ‘অপরাধী’ গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

এম এ রহমান ফিচারিং নবাগত কন্ঠ শিল্পী রিজভী ও হিমা’র প্রথম গানের মিউজিক ভিডিও ‘কি করে বলব’ শিরোনামের একটি গান প্রকাশ পেয়েছে। মামুন আফনান রুমির কথায় গানটি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এম এ রহমান।

শাহরিয়ার বাধন ফিচারিং একটি নতুন মিশ্র এ্যালবাম ‘মনের বাধন’। এ্যালবামের কন্ঠ দিয়েছেন ক্লোজ আপ ওয়ান তারকা রাশেদ, শাহরিয়ার বাধন, ময়না ও অধরা মন। এ্যালবামের গান লিখেছেন জিয়াউদ্দিন আলম ও অধরা মন। সুর করেছেন শাহরিয়ার বাধন। সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন ও আদনান। – রবিউল আওয়াল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: