শওকত আলী ইমন এর সঙ্গীতায়োজনে ‘মন দেবো মন নেবো’…

চলচ্চিত্রের গান মানেই শ্রোতাদের পছন্দের ভাল লাগার গান। একটি গল্পকে একটি চরিত্রকে একটি চলচ্চিত্রকে পরিপূর্ণ করে তোলে সেই চলচ্চিত্রের গান। আর একজন সঙ্গীত পরিচালক তার মেধা দিয়ে ভালোবাসা দিয়ে চরিত্রের প্রয়োজনে গান সৃষ্টি করেন। শওকত আলী ইমন তেমনই একজন সঙ্গীতপরিচালক যিনি চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনার মাধ্যমে দেশের শ্রোতাদের উপহার দিয়েছেন অনেক শ্রুতিমধুর গান এবং তিনি পেয়েছেন অসংখ্য শ্রোতাদের ভালোবাসা, অনেক সম্মাননা পুরস্কার সহ জাতীয় চলচিত্র পুরস্কার। গত দেড় যুগেরও বেশী সময় ধরে চলচ্চিত্রের জনপ্রিয় গান মানেই শওকত আলী ইমন।

তারই ধারাবাহিতায় এবার নতুন চলচিত্রের নতুন গান নিয়ে আসছেন শওকত আলী ইমন। রবিন খান পরিচালিত ‘মন দেবো মন নিবো’ ছবির টাইটেল গানের কথা লিখেছেন কবির বকুল এবং সঙ্গীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। ‘মন দেবো মন নিবো’ ছবির টাইটেল গানটি গেয়েছেন কন্ঠশিল্পী সিথী সাহা।

ছবির সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন জানান, ‘মন দেবো মন নিবো’ ছবির টাইটেল গানটি কবির বকুলের লিখা। প্রথমে ছবির নাম ‘মন দেবো মন নিবো’ ছিল না। কিন্তু পরবর্তীতে কবির বকুলের গানের সুন্দর কথাগুলোর মধ্যে ‘মন দেবো মন নিবো’ ছবির নাম নির্ধারন করা হয়। ছবিটি নির্মিত হচ্ছে বর্তমান চাহিদার কথা বিবেচনায় রেখে সুস্থ ধারার একটি মানসম্পন্ন ও পরিচ্ছন্ন ছবি। আমার দৃঢ় বিশ্বাস ছবিটি সকল শ্রেনীর শ্রোতা-দর্শকদের মাঝে গ্রহনযোগ্যতা পাবে। – রবিউল আউয়াল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: