‘গল্প’ তবে গল্প নয় গানই…

এ সময়ের জনপ্রিয় দুই তারকা ইমরান ও ন্যান্সি। গানের জগৎ এ তাদের আগমন সফল। অল্প কিছু সময়ে দুজনই অনেক ভালো লাগার গান শ্রোতাদের উপহার দিয়েছেন। সঙ্গীতের ধারাকে করেছেন প্রাণবন্ত। ইমরান ও ন্যান্সি তারা দুজন একসঙ্গে অনেক গানে কণ্ঠ দিয়েছেন। দর্শক মনেও স্থান পেয়েছে তাদের গান। আবারও সেই ধারাবাহিকতায় তারা দুজন নতুন গানে কন্ঠ দিলেন। গানটি আবুল কালাম আজাদ পরিচালীত ‘শ্রেষ্ঠ স্বামী’ চলচ্চিত্রের জন্য তৈরি করা হয়েছে। গানটির শিরোনাম “গল্প”। রুমান্টিক একটি গান। গানটি লিখেছেন এ মিজান এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন জনপ্রিয় সুরকার ও সঙ্গীত পরিচালক আলী আকরাম শুভ। মগবাজার ফোকাস স্টুডিওতে এর রেকর্ডিং শেষ হয়েছে। এক্সেল মুভিজের ব্যানারে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে।

গানটি নিয়ে ন্যান্সি বলেন, অসম্ভব সুন্দর একটি গান করেছি। গানের কথা ও সুর খুবই সুন্দর, আমার ও ইমরান এর কন্ঠে মানিয়েছেও ভালো । গানটি যদি সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তোলা যায় অবশ্যই দর্শকদের ভালো লাগবে। আমি গানটি নিয়ে খুব আশাবাদী। অনেক গানই আমি গেয়েছি বিশেষ করে চলচ্চিত্রে। আমার কাছে মনে হয় গানটি সুন্দর হয়েছে দর্শকদের কাছেও ভালো লাগবে।

দিন বদলের সাথে সাথে গান, গানের কথা রুচিশীল মিউজিক এসব মিলিয়েই চলছে বর্তমান বিনোদন বাজার। কখনো কখনো ভালো কথা আর সুন্দর সুরের গান উপহার দেন তারকারা যা একবার শুনলে বার বার শুনতে মনে চায়। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে তাদের জন্য শুভেচ্ছা যাদের কাঁধে ভর করে চলছে আমাদের সঙ্গীত ভূবন। সুস্থ্য, সুন্দর অনাবিল আনন্দময় হক তাদের জীবন। সীমাহীন সুখে ভরে ওঠুক তাদের মন এই কামনায়। – মোঃ মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: