প্রথমবারের মত এক সাথে গাইলেন হৃদয় ও প্রত্যয় খান…

উদিয়মান দুই তরুন শিল্পী হৃদয় খান ও প্রত্যয় খান। আপন দুই ভাই এক সঙ্গে এই প্রথম বারের মত লাভেলো মিস ওয়ার্ল্ডে গাইলেন। শুক্রবার রাতে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানে রাত ৯টা ২০ মিনিটে মাইক্রোফোন হাতে মঞ্চে ওঠেন হৃদয় ও প্রত্যয়। এ সময় তাদের সঙ্গে ছিল গান পাওয়ার ভয়েজের শিল্পী আনিকা।

একে একে হৃদয় খান প্রত্যয় খান গান গেয়ে শোনান। তুমি যদি আমাকে, চাই না মেয়ে এর সাথে কয়েকটি মিক্সড ইংরেজি গান পরিবেশন করেন তারা। হৃদয়ের কণ্ঠে সুর মেলান প্রত্যয় ও আনিকা। মাত্র বিশ মিনিট গান পরিবেশন করে বসুন্ধরা কনভেনশন সিটির নবরাত্রি হলের হাজারও দর্শকের মন মাতিয়ে তুলেন। করতালি মাধ্যমে সবাই তাদেরকে অভিনন্দন জানান। এ সম্পর্কে হৃদয় খান তার অনুভূতির কথা জানিয়ে বলেন, এমন একটা অনুষ্ঠানে গান গাইতে পেরে খুব ভালো লাগলো। তার উপর আমি আর আমার ভাই প্রত্যয় খান এর এক সাথে গাওয়া এবারই প্রথম। অসম্ভব সুন্দর একটি অনুষ্ঠান। সব মিলিয়ে ধারুণ হয়েছে। হাজারও দর্শক এর সমাগম আর উৎসাহসঞ্চার চোখ ধাধানো অবস্থা। সবাই উপভোগ করেছে আনন্দের সাথেই।

২৫ হাজার প্রতিযোগী থেকে চুড়ান্ত রাউন্ডে সেরা ১০ জন লড়েছেন নিজেদের শ্রেষ্ঠত্ব লড়াইয়ে। যাদের মধ্যে বিজয়ী ১ জন যাবেন চীনে ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে হৃদয় ও প্রত্যয় খানের জন্য শুভ কামনা। – মোঃ মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: