সব মিলিয়ে ব্যস্তই আছি…

সঙ্গীতের জগৎ এ এক অনন্য নাম সাবরিনা পড়শী। যাকে পড়শী নামেই সবাই চিনে। চ্যানেল আই থেকে ক্লোজ আপ ওয়ান এর মাধ্যমে আত্নপ্রকাশ এ শিল্পীর। তরুণ প্রজন্মের কাছে একজন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী। বর্তমানে প্লেব্যাক, অডিও-ভিডিও গানের পাশাপাশি স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। নানা বিষয় নিয়ে কথা হয় তার সাথে সঙ্গীতাঙ্গন এর।
এ সময় সে জানান যে, আগামী মাসে প্রবাসী শ্রোতাদের সুরের বাধনে বাঁধতে কয়েকটি দেশের মঞ্চে গাইবেন তিনি। তিনি বলেন, ডিসেম্বরে মালদ্বীপ ও মালয়েশিয়াতে দুটি কনসার্ট রয়েছে। এর মধ্যে মালদ্বীপে ১০ ডিসেম্বর এবং মালয়েশিয়াতে ১৯ ডিসেম্বর প্রবাসী শ্রোতাদের গান শোনাতে মঞ্চে উঠব। তবে তারিখ দু-একদিন এদিক-সেদিক হতে পারে। এ ছাড়া বর্তমানে আরও কয়েকটি দেশে গান করার ব্যাপারে কথা চলছে।

শীতের মৌসুমে স্টেজ শোর ব্যস্ততা প্রতি বছরই দেখা যায় একটু বেশি। সেই ধারাবাহিকতায় গতকাল ১৮ নভেম্বর বরিশালে করেছি এবং ২২ নভেম্বর কুমিল্লার একটি শোতে গাইব। সব মিলিয়ে ব্যস্তই আছি। এ ছাড়া এখন থেকে নিয়মিতই ঢাকা ও ঢাকার বাইরে স্টেজ শোতে ব্যস্ত থাকবো তবে তা সময় মত গনমাধ্যমের কাছে জানানো হবে। তিনি এখন অডিও ভিডিও গান নিয়ে যেমন ব্যস্ত তেমনি আছে স্টেজ শো। আগামী দিনগুলোতে অনেক স্টেজ শো করার প্লেন আছে তার। তাছাড়া সামনে কিছু অডিও ও মিউজিক ভিডিও কম্পানির সাথে কথা হচ্ছে এখন নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। সিনেমার গানেও তিনি আছেন কিছু দিন আগে দু’তিনটি সিনেমায় কন্ঠ দিয়েছেন। – মোঃ মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: