আসছে অনুরূপ আইচের ‘পুতুল’…

সঙ্গীতের প্রতি অনেক ভালোবাসা এবং স্বপ্ন নিয়ে পথ চলছিল এক গান পাগল তরুণ। আজ তার স্বপ্ন পূরনের দিন।
প্রকাশিত হলো তরুণ কণ্ঠশিল্পী হাফিজের একক এ্যালবাম পুতুল। মোশারফ আজমী, ইশরাক হোসেন, মকসুদ জামিল মিন্টুর সঙ্গীতায়োজনে পুতুল এ্যালবামটি স্থানীয় একটি রেষ্টুরেন্টে মোড়ক উন্মোচন হলো সিডি ভিশনের ব্যানারে। সম্প্রতি এ্যালবামটির মোড়ক উন্মোচন করেন জনপ্রিয় চিএনায়ক শাকিব খান। এ সময় আরও উপস্হিত ছিলেন চিএ পরিচালক উওম আকাশ, নির্মাতা জুয়েল রানা, খোকন, মডেল লারা লোটাস, সিডি ভিশনের কর্ণধার মাহবুব আলম, সঙ্গীত শিল্পী খন্দকার বাপ্পি, ইশরাক হোসেন সহ অনেকে। মোড়ক উন্মোচন প্রসঙ্গে শাকিব খান বলেন, হাফিজ আমার ছোট ভাই। ও খুব ভালো গান করে। গানের প্রতি ওর আগ্রহ দেখে খুব ভালো লেগেছে। আশা করছি শ্রোতারা গানগুলো পছন্দ করবেন। আর এ্যালবামটির শিল্পী হাফিজ বললেন, সারাজীবন স্বপ্ন ছিল একদিন একক এ্যালবাম প্রকাশ হবে। আজ আমার জীবনের স্বপ্ন পূরণ হয়েছে। আমি আর থামতে চাই না। সবার দোয়া ও ভালবাসা নিয়ে নিয়মিত গান করে যেতে চাই। হাফিজের ‘পুতুল’ শিরোনামের অ্যাএ্যালবামটি প্রকাশ হয়েছে সিডি ভিশনের ব্যানারে। এই এ্যালবামে থাকছে তিনটি গান। দুটি গানের কথা লিখেছেন অনুরূপ আইচ আরেকটি গান
লিখেছেন শিল্পী হাফিজ নিজেই। গানগুলোর সুর-সংগীত করেছেন মোশারফ আজমী, ইশরাক হোসেন, মকসুদ জামিল মিন্টু। এরমধ্যে খন্দকার বাপ্পির সুর ও মোশাররফ আজমীর সংগীতে পুতুল গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে, যেটি শিগগির প্রকাশ পাবে। এই গানের মডেল হয়েছেন লারা লোটাস।

সঙ্গীতাঙ্গনকে স্বনামধন্য গীতিকবি অনুরূপ আইচ জানান, এই প্রথম দেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান এই ধরণের অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন এবং সেটা আমাদের ভাল সম্পর্কের কারণে। শাকিব খানের অনুরোধেই হাফিজের জন্য গান লিখেছি। শুধু গান লেখাই নয় গানের ভিডিও স্ক্রিপ্ট থেকে মেকিং পর্যন্ত আমি যুক্ত আছি এই গানের সাথে। আমার কাছে শাকিব খানের রেফারেন্স এর চেয়েও বেশী আগ্রহ জাগিয়েছে হাফিজের ভয়েসটা, ফোক টাইপের ভয়েস তার, এর সাথে মেলোডি যুক্ত করে পুতুল গানটি করেছি। গানের মিউজিক ভিডিও অসাধারণ ভাবে করার চেষ্টা করেছি কক্সবাজারের বিভিন্ন স্থানে।

পুতুল গানটির বিষয়ে গানের সুরকার খন্দকার বাপ্পী জানান, চমৎকার একটি গান পুতুল, কক্সবাজারের সুন্দর পরিবেশে গানটির মিউজিক ভিডিও করা হয়েছে। হাফিজের এই প্রথম একক এ্যালবামের ‘পুতুল’ শিরোনামে টাইটেল গানটি লিখেছেন অনুরূপ আইচ, সুর করেছি আমি এবং মিউজিক করেছেন মোশারফ আজমী। আশা করি শ্রোতাদের গানটি পছন্দ হবে ভাল লাগবে। গানটি আগামী ডিসেম্বর মাসে ১ তারিখে সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। আমরাও প্রত্যাশা করি পুতুল গানটি শ্রোতামনে বেঁজে উঠুক। সুর হোক সু’মধুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: