শীতল পাটির পাতা হাসে, গানের সাথে আসিফ নাচে…

লাল-সাদা কারুকাজের পাঞ্জাবী, ধবধবে সাদা পাজামা। গলায় রঙিন মাফলার। রঙ ছড়ানো পরিবেশে সহশিল্পীদের সঙ্গে ঢোলে বাড়ি দিচ্ছেন শাকিব খান। বাংলাগানের যুবরাজ আসিফ আকবরের গাওয়া ‘শীতলপাটি’ গানের দৃশ্যে এভাবেই নেচে গেয়ে অভিনয় করেছেন বাংলা সিনেমার এই সুপার স্টার।
এমন উৎসব আমেজে ‘নোলক’ ছবির অফিসিয়াল পেজে প্রকাশিত হয়েছে শাকিব খানের নতুন একটি ছবি। তার ক্যাপশনে লেখা হয়েছে ‘শীতলপাটি’ গানের কথা।

‘শীতল পাটির পাতা হাসে,
হাসে মাটির হাঁড়ি,
আমন ধানের মাড়াই হাসে,
হাসে তাঁতের শাড়ি’।

এমন কথা দিয়ে সাজানো হয়েছে ‘শীতল পাটি’ গানটি। ‘শীতল পাটি’ শিরোনামের গানটি লিখেছেন ফেরারী ফরহাদ, সুর করেছেন আহমেদ হুমায়ূন। ছবির পরিচালক রাশেদ রাহা জানান, ‘শীতল পাটি’ গানের দৃশ্যায়ন হয়েছে হায়দ্রাবাদ ও তামিলনাড়ুর বিভিন্ন লোকেশন ও দুর্গম পাহাড়ে। ১ ডিসেম্বর থেকে হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে ছবিটির শুটিং শুরু হয়, চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন ববি। চলচ্চিত্রটিতে আরো অভিনয় করছেন মৌসুমী, ওমরসানী, শহীদুল আলম সাচ্চু, অনুভত মাহাবুব প্রমুখ। যুবরাজ আসিফ আকবর জানান গানটি গাওয়ার সময় আমার বার বার নাচতে ইচ্ছে হচ্ছিলো। শুধু কি তাই আমি তো সব গানেই কম বেশি নাচি। এই গানের সাথে আমি একটু বেশি বিট অফ মাইন্ড এর হয়ে ছিলাম। যে কোন ধরণের শ্রুোতার এ গানটি ভালো লাগবে। আশা করি সিনেমাতে গানটি দর্শকের সীমাহিন আনন্দ যোগাবে। সব সঙ্গীত প্রেমীদের বিজয়ের মাসে বিজয় দিবসের শুভেচ্ছা। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে যুবরাজের জন্য আন্তরিক অভিনন্দন। – মোঃ মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: