আড়াই লাখ সাবক্রাইবার পার করলো ধ্রুব মিউজিক স্টেশন…

বাংলা গানের প্রচার ও প্রসারে যে প্রতিষ্ঠানটি খুব অল্প সময়ে সুনাম কুড়িয়েছে সেটি হলো ধ্রুব মিউজিক স্টেশন। সংক্ষেপে বলা হয় ডিএমএস। গত ২৫ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। এখন গানের জগতের প্রথম সারির প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পেয়েছে ডিএমএস। এরই মধ্যে ডিএমএস এর ইউটিউব চ্যানেলে আড়াই লাখ সাবসক্রাইবার পার করেছে। যেটা স্বল্প দিনে হয়েছে। ইতোমধ্যে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেল ইউটিউব থেকে সিলভার বাটন পুরুস্কার পেয়েছে।

ধ্রুব মিউজিক স্টেশন থেকে ইতোমধ্যে কুমার বিশ্বজিৎ, আসিফ আকবর, হাবিব ওয়াহিদ, তাহসান, বালাম, ন্যান্সি, কনা, শান, ইমরান, এফ এ সুমন, সোহেল মেহেদী, শাহরিয়ার রাফাত, কাজী শুভসহ আরও অনেক শিল্পীর গান প্রকাশ হয়েছে। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রথম মিউজিক ভিডিও প্রকাশ করা হয় বাঙলা গানের যুবরাজ আসিফ আকবরের ‘আগুন’ গানটি। প্রথম গানেই বাজারমাত করে দেয় ধ্রুব মিউজিক স্টেশন। এরপর ধাপে ধাপে হাবিব ওয়াহিদ, কনা, জুয়েল মোর্শেদ, ইমরান, শান,তাহসান, এফ এ সুমন, শাহরিয়ার রাফাতের মিউজিক ভিডিও প্রকাশ হয়। সবগুলো মিউজিক ভিডিও শ্রোতা দর্শকদের দৃষ্টি আকর্ষন করে।

এক সপ্তাহ আগে প্রকাশ হয় লিজেন্ড সঙ্গীত শিল্পী কুমার বিশ্বজিতের ‘জোসনার বর্ষনে’ গানের মিউজিক ভিডিও। আর দু’সপ্তাহ আগে মুক্তি পায় ধ্রুব গুহ’র গাওয়া ‘একলা পাখি’ গানের মিউজিক ভিডিও। যে গানটিতে মডেল হয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। এখন গানের জগতে দুই বাংলাতেই একটা ব্র্যান্ড হয়ে গেছে ধ্রুব মিউজিক স্টেশন। প্রতিষ্ঠানটির কর্নধার ধ্রুব গুহ জানান যে, মানুষ ধ্রুব মিউজিক ষ্টেশনের গান শুনছে মানে আমাদের সঙ্গে আছে। এটা আমাদের জন্য পরম পাওয়া। অগনিত শ্রোতা দর্শকদের ভালবাসাতেই খুব স্বল্প সময়ে আমরা একটি লক্ষে পৌছাতে পেরেছি। এজন্য আমি কৃতজ্ঞতা জানাই। আশা করি বাংলা ভাষাভাষীদের প্রত্যাশা পূরণে ধ্রুব মিউজিক স্টেশন সামনের দিনগুলোয় আরও ভালো কিছু নিয়ে শ্রোতা-দর্শকদের সঙ্গে থাকবে। আমরাও আশা করি ধ্রুব মিউজিক স্টেশন তাদের কাঙ্খিত লক্ষে পৌছুক। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। – মোঃ মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: