সিলভার প্লে বাটন সম্মাননা পেলেন আসিফ আকবর…

শিল্পী হিসেবে এবার বাংলাগানের যুবরাজ আসিফ আকবর পেলেন ইউটিউব কর্তৃপক্ষের ‘সিলভার প্লে বাটন’ সম্মাননা। আসিফ আকবরের নিজস্ব ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এক লাখ অতিক্রম করায় ইউটিউব কর্তৃপক্ষ এই সম্মাননা প্রদান করেছে। গত বুধবার দিনগত রাতে ইউটিউব কর্তৃপক্ষের প্যাকেটবন্দি ‘সিলভার প্লে বাটন’ তিনি হাতে পান।

মাল্টি চ্যানেল নেটওয়ার্ক (এমসিএন) প্রতিষ্ঠান ‘কাইনেটিক’-এর কো-ফাউন্ডার শারাফ নাফিস নাযার ও ক্লায়েন্ট সার্ভিস ডিরেক্টর জুয়েল মোর্শেদ আসিফ আকবরের অফিসে গিয়ে তার হাতে ‘সিলভার প্লে বাটন’ এর প্যাকেট তুলে দেন। এরপর সবার সামনে প্যাকেটটি খুলে ‘সিলভার প্লে বাটন’ বের করেন আসিফ আকবর। ‘সিলভার প্লে বাটন’ নিয়ে শুরু হয় ছবি তোলার হিড়িক। হবেই না কেন ডিজিটালযুগে এই ধরনের গৌরবের স্বীকৃতি এর আগে পেয়েছিলেন কণ্ঠশিল্পী ইমরান। তারপরেই পেলেন আসিফ আকবর। বর্তমানে আসিফ আকবরের ASIF ইউটিউব চ্যানেলটির সাবস্ক্রাইবার ১ লাখ ১৯ হাজার ৮৯৪। ব্যক্তিগত গানের দিক থেকে আসিফ আকবরের চ্যানেলে সর্বোচ্চ কনটেন্ট রয়েছে।

ইউটিউব কর্তৃপক্ষের সিলভার প্লে বাটন পাওয়ার পর তাৎক্ষণিক আসিফ আকবরকে অভিনন্দন জানান ধ্রুব মিউজিক স্টেশনের কর্নধার কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। এছাড়া অভিনন্দন জানান কণ্ঠশিল্পী, সুরকার ও গীতিকার তরুন মুন্সী, সোহেল মেহেদীসহ উপস্থিত সবাই। এ সময় সিলভার প্লে বাটন সহ সবাই একসঙ্গে ছবি তুলে উচ্ছ্বাস প্রকাশ করেন।
এদিকে ইউটিউব থেকে সিলভার প্লে বাটন সন্মাননা পাওয়ায় আসিফ আকবর তার অগনিত শ্রোতাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে। আমরাও তাকে অভিনন্দন জানাই। – মোঃ মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: