সুপারডুপার হিট হবে আসিফ এর ‘ফু’…

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর মানেই নতুন কিছু। চমকের পর চমক। হ্যা ডিজিটালযুগে গত বছর ছিল আসিফ আকবরের সঙ্গীত জীবনের বাঁক বদলের বছর। ‘আগুন’ গান দিয়ে যার যাত্রা হয়েছিল। এরপর একের পর এক সুপারডুপার হিট গান উপহার দিয়ে শ্রোতা দর্শকদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন আসিফ এখনও সেরা।

একাধারে গায়কী আর নিজের গানে একেক রুপে আবির্ভূত হয়ে আসিফ আকবর চমকের পর চমক দিয়ে যাচ্ছেন। বছরের প্রথম দুই গানে দুইরুপে নিজেকে মেলে ধরেন তিনি। আর গত ২৫ জানুয়ারি রাতে ইউটিউবে মুক্ত হয়েছে আসিফ আকবরের নতুন গানের ভিডিও ‘ফুঁ’। জনপ্রিয় গীতিকবি মারজুক রাসেলের লেখা ও সুরে এর সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিশ। গানের ভিডিওটি রিলিজ হয়েছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে। গানটি প্রকাশের পর থেকেই এটি ব্যাপক সাড়া ফেলেছে দর্শকদের মাঝে। আসিফিয়ানিরা হুমড়ি খেয়ে পড়েছেন ভিডিওটিতে। মাত্র দুইদিনেই গানটির দর্শক ৪ লাখ ৪৫ হাজার ছাড়িয়ে গেছে।

গানটির ভিডিওতে অনেকটাই ক্রেজি লুকে দেখা গেছে আসিফ আকবরকে। আর গানটিতে তার সাথে মডেল হিসেবে রয়েছেন সময়ের অন্যতম আলোচিত মডেল সিনি স্নিগ্ধা। গানের কথার সাথে মিল রেখে গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির। গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন,সঙ্গীতাঙ্গনকে বলেন, অনেক দিন পর মারজুক রাসেলের সাথে কাজ করলাম। মারজুকের কথা মানেই ভিন্নতা। ‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে। আর ভিডিওতেও সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে। যা দর্শক গানটির ভিডিও দেখলেই বুঝতে পারবেন। সৈকত নাসিরকেও ধন্যবাদ একটি চমৎকার মিউজিক ভিডিও নির্মাণ করার জন্য। আর বিশেষ ধন্যবাদ ধ্রুব গুহ’দা ও ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)কে। বাস্তব অর্থে আমি সব সময়ই চাই ভালো কিছু আমার ভক্তদের উপহার দিতে। আর দর্শকরাও আমাকে খুব ভালোবাসে সেজন্য আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ। – মোঃ মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: