Press "Enter" to skip to content

এস কে সমীর এর বৈশাখী আয়োজন…

এবার বৈশাখে ‘চন্দ্র মুখী’ শিরোনামে নতুন গান এর মিউজিক ভিডিও নিয়ে আসছে কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক এস কে সমীর।
মীর মামুন হোসেন এর কথায় গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর ও সঙ্গীত আয়োজন করেছেন এস কে সমীর নিজেই। গানটি আগামী ১৩ এপ্রিল সন্ধ্যায় মাই সাউন্ড এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে।
গানটির প্রসঙ্গে এস কে সমীর বলেন মেলোডি ঘরানার সঙ্গীত পিপাসু সকল শ্রোতাদের কথা মাথায় রেখেই গানটির সুর ও সঙ্গীত আয়োজন করার চেষ্টা করেছি, এবং আশা করছি এখন থেকে নিয়মিতভাবেই আমার কন্ঠে ভালো ভালো গান নিয়ে শ্রোতাদের পাশে থাকার চেষ্টা করব।

‘চন্দ্র মুখী’ শিরোনামে গানটির ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন ও পার্শ্ব অভিনেত্রী হিসেবে থাকছে অনামিকা, সম্প্রতি গাজীপুরে নক্ষত্র বাড়িতে শেষ হয়েছে মিউজিক ভিডিওটির চিত্রায়ন।
গানটি প্রকাশনায় সহযোগিতা করার জন্য মাই সাউন্ড এর কর্ণধর জামাল উদ্দিন ভাইকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন এস কে সমীর ।
উল্লেখ্য, এস কে সমীর এর মধ্যে নিজের এ্যালবামসহ বেশ কিছু মিশ্র ও একক এ্যালবাম প্রকাশ করেছে। সর্বশেষ গত ২৬শে মার্চ উপলক্ষে রিলিজ হওয়া দেশের গান ‘এই বাংলাদেশ’ গানটি শ্রোতাদের কাছে প্রশংসিত হয়। এছাড়া গত ঈদে সমীরের ফিচারিংয়ে মমতাজ এর একক গান, ২০১৬তে মমতাজ ও ফজলুর রহমান বাবুর দ্বৈত এ্যালবাম ‘শূন্যবাড়ি’ আলোচনায় আসে। তার ফিচারিং এ অন্য কাজগুলো মধ্যে – মিশ্র এ্যালবাম হারিয়েছি মন, সমীর মিক্সড ২০১৬, এ্যালবাম ছাড়াও অনুক্রোশ, হরিযুপিয়া, ভালোবাসার গল্প সহ কয়েকটি সিনেমার সঙ্গীত পরিচালক হিসেবেও কাজ করেছেন সমীর। এছাড়া রবিউল ইসলাম জীবন এর কথায় সমীর এর সুর ও সঙ্গীতে শাহরিয়ার রাফাত এর গাওয়া ‘কখনো বলিনি’ গানটির মিউজিক ভিডিওটি শ্রোতাদের মাঝে দারুন ভাবে সাড়া ফেলেছিল। – মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: