Press "Enter" to skip to content

তাহসান এর ‘যদি একদিন’…

বাংলার অলরাউন্ডার যার গানের ভক্ত আর অভিনয়ের ভক্ত দু’দিকেই সমান। আর তিনি আমাদের সবার প্রিয় তাহসান রহমান খান। একদিকে নিজের ছবির স্যুটিং অন্যদিকে স্টেজ শো সব মিলিয়ে ব্যস্ততায় ঘিরে আছে তাকে।
যুক্তরাষ্ট্রের মিয়ামি বিচে ‘যদি একদিন’ ছবির গানের শুটিংয়ে তাহসান।
তাহসান এখন যুক্তরাষ্ট্রে আছেন। সেখানে পরপর কয়েকটি অনুষ্ঠানে গাইতে গেছেন তিনি। তবে গানের ফাঁকে সিনেমা নিয়েও ব্যস্ততা রয়েছে তাঁর। যুক্তরাষ্ট্রের মিয়ামিতে তাঁর অভিনীত যদি একদিন ছবির গানের শুটিংয়ে অংশ নিলেন তাহসান। শুটিংয়ে নিজের গাওয়া একটি গানে নিজেই ঠোঁট মেলালেন। শুটিং হয় ৮ ও ৯ এপ্রিল।
মাহমুদ মানজুরের লেখা ‘আমি পারব না তোমার হতে’ শিরোনামের গানটির সুর ও সঙ্গীত করেছেন নাভেদ পারভেজ। ৬ এপ্রিল যুক্তরাষ্ট্রে গেছেন তাহসান। সেখানে বেশ কয়েকটি অঙ্গরাজ্যে কিছু স্টেজ শোয়ে অংশ নেন তিনি।
জানা যায়, পাঁচটি স্টেজ শো নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন তিনি। ৮ এপ্রিল মায়ামিতে একটি শো করেছেন। পরের অনুষ্ঠানের আগে কয়েক দিন সময় হাতে ছিল। তাই এর ফাঁকে সিনেমার গানের শুটিং করে নেন এ শিল্পী। তিনি বলেন, আগে থেকেই আমাদের ‘যদি একদিন’ ছবির দল সব আয়োজন করে রেখেছিল। তাই কাজটি সহজে করতে পেরেছি। ১৪ এপ্রিল সানফ্রান্সিসকোতে গান গাইবেন তাহসান। এরপর মিশিগান, আটলান্টা ও নিউইয়র্কেও কিছু অনুষ্ঠানে অংশ নেবেন তিনি, গাইবেন গান। সব অনুষ্ঠান শেষ করে ২৫ এপ্রিল ফিরবেন দেশে। যদি একদিন ছবির এই গানটির দৃশ্যধারণে নির্দেশনা দিয়েছেন এবং এর চিত্রগ্রহণ করেছেন যুক্তরাষ্ট্রনিবাসী রুশ চিত্রগ্রাহক সের্গেই। ২৬ এপ্রিল থেকে কক্সবাজারে ছবির দ্বিতীয় ধাপের শুটিং শুরু হবে। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন তাসকিন রহমান, সাবেরী আলম, আফরিন, ভারতের কলকাতার শ্রাবন্তী প্রমুখ। – মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: