নতুন রুপে ইমরান…

দেশের অনেক শিল্পীকেই দেখা যায় গানের অনুষ্ঠান উপস্থাপনা করতে। রেডিওতে শিল্পীর নামেই লাইভ শো এখন প্রচলন হয়ে গেছে। আইয়ুব বাচ্চু, মিনার, পড়শী এমন অনেকের নামই উঠে আসবে এই তালিকায়। এবার উপস্থাপক হিসেবে নাম লেখালেন ইমরান মাহমুদুল। তবে টিভি অনুষ্ঠান দিয়ে নয়। তার শুরুটা হচ্ছে একটি রেডিও শো দিয়ে।

ইমরান জানান, রেডিও টুডেতে সাপ্তাহিক একটি শো নিয়ে হাজির হবেন তিনি। ৪ মে থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানের নাম ‘ইমরানস লাইভ’। প্রতি শুক্রবার রাত ১১টা থেকে সরাসরি প্রচার হবে অনুষ্ঠানটি। একই অনুষ্ঠান একই সময়ে দেখা যাবে ফেসবুক লাইভেও। ইমরান বলেন, এটাই আমার ক্যারিয়ারের প্রথম উপস্থাপনা বা সঞ্চালনা। এর আগে টিভি-রেডিও কোথাও আমি এই দায়িত্ব পালন করিনি। ফেসবুকেও সচরাচর লাইভে আসা হয় না আমার। ফলে এবারের অনুষ্ঠানটি আমার ও আমার শ্রোতা-ভক্তদের জন্য কাঙ্ক্ষিত একটি বিষয় হবে। ‘ইমরানস লাইভ’ নামের এই অনুষ্ঠানে শুধু গান আর আড্ডাই থাকছে না। থাকছে ‘মিট উইথ ইমরান’ নামের একটি সেগমেন্ট। যেখানে সপ্তাহব্যাপী অনুষ্ঠিত হওয়া কুইজে অংশ নিয়ে বিজয়ী শ্রোতা পাবেন ইমরানের সঙ্গে সরাসরি অন এয়ারে আড্ডা দেওয়ার সুযোগ।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে থাকছেন রেডিও টুডের প্রধান প্রযোজক ফখরুল হক শাওন। সম্প্রতি রেডিও টুডে কর্তৃপক্ষের সঙ্গে এ বিষয়ে একটি চুক্তি হয় ইমরানের। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে তার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন। – মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: