আবারও বিয়ের পিড়িতে বাপ্পা আর তানিয়া…

বাংলা সঙ্গীতের জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার আবারও বিয়ে করতে যাচ্ছেন অভিনয়শিল্পী ও উপস্থাপক তানিয়া হোসাইনকে।

ইতিমধ্যে দুই পরিবারের সম্মতিতেই আংটি বদল পর্ব সেরে নিয়েছেন তাঁরা। জানা গেছে, ১৬মে রাতে ঘরোয়া ভাবে তাঁদের আংটি বদল অনুষ্ঠান কাজ সম্পন্ন করা হয়। আংটি বদলের একটি ছবি ২০মে রাতে তানিয়া হোসাইন তাঁর ফেসবুক পেজে পোস্ট করেন। সেই ছবির নিচে অভিনয় ও সংগীত জগতের অনেকেই অভিনন্দন জানান তাঁকে।

বেশ কিছুদিন ধরে শোবিজ অঙ্গনে শোনা যাচ্ছে, বাপ্পা মজুমদার আর তানিয়া হোসাইন প্রেম করছেন। কিন্তু কোনোভাবেই নিশ্চিত হওয়া যাচ্ছিল না। দুজনের আংটি বদলের মধ্য দিয়ে সেই গুঞ্জন বাস্তব রূপ নিয়ে অবসান ঘটবে।

বাগদানের আংটির এই ছবি ফেসবুকে পোস্ট করেন তানিয়া হোসাইন –
তানিয়া হোসাইন তাদের আংটি বদলেরর কথা স্বীকার করলেও এখন পর্যন্ত বাপ্পা মজুমদার বিষয়টি সম্পর্কে পরিষ্কার কিছু বলেনি।

চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। বিয়ের এক মাস পর ১মে খুব কাছের মানুষদের নিয়ে গুলশানের একটি রেস্তোরাঁয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এক বছরের মাথায় তাঁরা দুজন বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে, বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। সেদিন ধানমন্ডি ২৭ নম্বর সড়কের সিয়ার্স রেস্টুরেন্টে বিয়ে হয় তাঁদের। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে নয় বছর পর সংসার জীবনের অবসান ঘটান। – রবিউল আউয়াল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: