Press "Enter" to skip to content

সুমন ও সুমনা’র রাত নিঝুম…

সাম্প্রতিক একটি ডুয়েট গানের কাজ করলেন বাংলাদেশের কন্ঠশিল্পী সুমন শরীফ ও কোলকাতার সুমনা সামন্ত মূখার্জি।

ইউরোপ তথা বাংলাদেশের সঙ্গীত পরিচালক কাজী তিতাসের সুরারোপিত ও মীর মাসুমের সঙ্গীতায়োজনে ‘রাত নিঝুম’ শিরোনামের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। রাত নিঝুম শিরোনামে গানের কথা লিখেছেন সঞ্জয় মূখার্জি।
গানটি সম্পর্কে কাজী তিতাস বলেন, বেশ কিছু সিরিয়াস গানের পর একটা রোমান্টিক গান করার ইচ্ছে থেকেই এই গানটির সৃষ্টি। সুমন আমার সঙ্গীত ভাই, অনেক দিন যাবত আমার সাথে আর নতুন গানের বন্ধু সুমনা। দুজনকে নিয়ে চিন্তা করেই ডুয়েট গানের কাজটা করলাম। গানের প্রথম মুখটা যদিও আমার লেখা, তবে আমার বন্ধু সঞ্জয় মুখার্জি গানটা সাজিয়ে গুছিয়ে লিখে দিল। সে আমার জন্য সবসময় গান লিখে। সব মিলিয়ে গানে নতুন মাত্রা যোগ হয়েছে।
সুমন শরীফ বলেন, রাত নিঝুম কাজী তিতাসের ফিচারিংএ একটি অসাধারন মেলোডি গান। আর আমি গানকে ভালবাসি। এই গানের সাথে জড়িত সবাইকে অনেক অনেক ধন্যবাদ। গানটি সবার ভাল লাগবে।
সুমনা বলেন, গানটিকে যথাযথ ভাবে পরিবেশন করতে পেরে আমি খুব আপ্লুত এবং আমি আমার আন্তরিক ধন্যবাদ জানাই রাত নিঝুম এর সমগ্র সদস্যদের আর আমার প্রিয় কাজী তিতাস দাদাকে আমার উপর বিশ্বাস রাখার জন্য। এটি খুব রোমান্টিক একটি সূর ও সঙ্গীত এর মিশ্রণে ভালো একটি গান আসছে। তবে আমার প্রিয় শ্রোতা বন্ধুরা গানটিকে সুন্দর ভাবে গ্রহন করবেন বলেই আমার ধারণা। সুমনা আরো জানান আসছে ঈদেই তার ভালোবাসার আকাশে এ্যালবাম এর সাথে সাথেই রাত নিঝুম গানটি শ্রোতারা শুনতে পাবেন। বাংলা গানের সাথে থাকুন,পাশে থাকুন। বাংলা গাল শুনুন। বাংলা গানের জয় হোক।

উল্লেখ্য যে, আসছে আগামী ঈদ উপলক্ষে সঙ্গীতপ্রিয় শ্রোতাদর্শকের হৃদয় সিক্ত করতে “রাত নিঝুম ” শিরোনামের গানটি লন্ডন এর একটি বিখ্যাত ব্যানার “Talent and Creativity production” থেকে মিউজিক ভিডিও প্রকাশ করা হবে। – রবিউল আউয়াল

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: