মাদক বিরোধী গান করলেন সহকারী পুলিশ সুপার মতিউর রহমান…

বর্তমান তরুন সমাজকে ধবংসের দিকে নিয়ে যাচ্ছে মাদক। দিনে দিনে আমাদের দেশের তরুন সমাজ মাদকাসক্তে জড়িয়ে পড়ছে। মাদকাসক্তের ফলে ধ্বংস হয়ে যাচ্ছে সুন্দর ভবিষৎ জীবন, বিপদের মুখে পড়ছে পরিবার। একটি মাদকাসক্ত জীবন পরিবার ও সমাজ তথা দেশ ও জাতির জন্য অভিশাপ। আমাদের তরুন সমাজকে বাঁচাতে হবে এই মরননেশা মাদকের হাত থেকে। সচেতন হতে হবে পরিবার ও সমাজ।

তরুন সমাজকে মরননেশা মাদকের হাত থেকে রক্ষার অভিপ্রায় থেকে মাদক বিরোধী গানে কন্ঠ দিলেন বাংলাদেশ পুলিশ বাহিনীর সহকারী পুলিশ সুপার মতিউর রহমান। গানের কথা লিখেছেন তিনি নিজই। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন প্রতিভাবান সঙ্গীত পরিচালক এস ডি আকাশ।

এস ডি আকাশ বলেন, তরুন সমাজকে নেশার হাত থেকে বাঁচানোর জন্য আমাদের এগিয়ে আসা উচিত। এমন সচেতনতামূলক কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। সহকারী পুলিশ সুপার মতিউর রহমান ভাই সাবলীল কথায় অসাধারন লিখেছেন। আমি ভাল করার চেষ্টা করেছি। তবে গানটি মতিউর রহমান ভাই ভাল গেয়েছেন। আশা করি গানটি তরুন সমাজকে মাদকের নোশা থেকে স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসতে অনুপ্রনিত করবে।
সহকারী পুলিশ সুপার মতিউর রহমান বলেন, আমি আমার দেশকে ভালবাসি, ভালবাসি ভবিষৎ তরুন ও যুব সমাজকে। কারন তারা দেশের সম্পদ। কিন্তু বর্তমান তরুন ও যুব সমাজকে ধংসের দিকে ঠেলে দিচ্ছে। যারা মাদকাসক্ত তারা দূরের কেউ নয় আমাদেরই ভাই, আমাদেরই আত্মীয়। আমরা সবাই মিলে একটু সচেতন হলে আমাদের দেশের সম্পদ ভবিষ্যৎ চালিকা শক্তি এই তরুন প্রজন্মকে বাঁচাতে হবে। মাদকাসক্ত তরুনদেরকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে অনুপ্রেরণার প্রয়াস থেকে আমার এই গানটি করা। আশা করি গানটি আমার উদ্দেশ্যকে সফল করবে। গানটি নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হবে আমাদের পুলিশ বাহিনীতে কর্মরত বন্ধুদের নিয়ে।
আসুন আমরা মাদককে না বলি।

উল্লেখ্য মাদক বিরোধী সচেতনতামূলক এই গানটি খুব শীঘ্রই সুরঞ্জলির ব্যানারে প্রকাশিত হবে। – রূপা মল্লিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: