Press "Enter" to skip to content

আরমান আলিফের ‘অপরাধী’…

সাম্প্রতিক কালে আরমান আলিফের কণ্ঠে গাওয়া অপরাধী গানটি শ্রোতাদের মন জ্বয় করেছে তৃপ্তিকর ভাবে। রেকর্ড গড়ে গত সপ্তাহে ইউটিউব গ্লোবাল ব়্যাঙ্কিংয়ে সেরা ১০০ ভিডিও গানের মধ্যে ৮০তম স্থানে থাকলেও এখন ৬০তম স্থান তার দখলে। আলিফের এই অসাধারণ প্রতিভার গানটি ইউটিউবে ইতিমধ্যেই সাড়ে চার কোটির বেশি দেখা হয়েছে। দ্রুততম ১কোটি ভিউ’র রেকর্ডও গড়েছেন তাঁরা।

বহুল আলোচিত এই গানটির গীতিকার ও সুরকার আরমান আলিফ নিজেই। আর সঙ্গীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। গানটি ভিডিও নির্মাণ করেছে ঈগল টিম। এতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।

সবাইকে অবাক করে অপ্রত্যাশিত ভাবে দেশের ইতিহাসে নতুন স্থান দখল করে অপরাধী শিরোনামের এই গানটি। গান সম্পর্কে ঈগলের কর্নধার কচি আহমেদ বলেন লোকসান হবে ভেবে মাত্র ৫০হাজার টাকা ব্যায়ে গানটির ভিডিও নির্মান করি। কিন্তু এরপরেতো বাকিটা ইতিহাস হয়ে গেল। অভিনন্দন।

দেশের হয়ে প্রথম ভিডিও গান হিসাবে গ্লোবাল ব়্যাঙ্কিংয়ে উঠে আসা গানটির শিল্পী আরমান আলিফ বলেন প্রতিটি মানুষেরই কিছু না কিছু নিয়ে আশা প্রত্যাশা থাকে, আমারও ছিল তবে শ্রোতারা তা পুর্নভাবে পূরণ করে দিয়েছে।

গত ২৬ এপ্রিল প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল মিউজিক থেকে গানটি প্রকাশ করা হলে দ্রুত গানটি মানুষের কাছে ছড়িয়ে পরে এবং দ্রুত ইউটিউবে ভিউ বাড়তে থাকে। ধীরে ধীরে ভাঙে পুরানো ইতিহাস। শুধু বাংলাদেশ নয় পশ্চিমবঙ্গেও গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।

অন্যদিকে শুধু সাধারণ শ্রোতা ছাড়াও গানটি জনপ্রিয় এখন টাইগারদের কাছে, তাইতো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যদের কণ্ঠে ভাইরাল আরমান আলিফের গাওয়া অপরাধী গান। আফগানিস্তানের সাথে তিনটি টি-টুয়েন্টি খেলতে গিয়ে ভারতের দেরাদুনে অনুশীলনের ফাঁকে ডেসিং রুমে নিজেদের কণ্ঠে গানটি উপভোগ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। গত শনিবার অধিনায়ক সাকিব আল হাসান তাদের এই বিনোদনী ভিডিওটি তাঁর ফেসবুকের পেইজে প্রকাশ করলে তা দ্রুত ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা ভাইরাল হয়ে যায় কিছুক্ষনের মধ্যেই। কিন্তু বাংলাদেশ টিম সিরিজ হেরে মারাত্নক ‘অপরাধী’ হয়ে গেলেন। – নোমান ওয়াহিদ

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: